বিনোদনের সেরা ১০ খবর, যা আপনাকে দেবে টলিডউ টু বলিউড আপডেট

  • বিনোদন জগতের সেরা দশে নজর রাখুন
  • ছবির মুক্তি থেকে গসিপ, দিনের বিশেষ বিশেষ খবর
  • বলি থেকে টলি, বিনোদন জগতের হাল হকিকত 
  • জেনে নিন আজকের সেরা দশ বিনোদনের খবর 

Jayita Chandra | Published : Apr 9, 2020 12:48 PM IST

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১, ভাইরাল তাপসীর ছবিঃ স্কুল জীবনের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলে, এই ছবি যতটা গর্বের, ততটাই লজ্জার। কেন এমন মত তাপসীর, ছবি শেয়ার করে তা নিজেই খোলসা করলেন অভিনেত্রী। 

বিস্তারিতঃ শপথ গ্রহণের সময় মন কোথায় তাপসীর, ছবি দেখে নিজেই অস্বস্তিতে অভিনেত্রী

২, সাহায্যের হাত হৃত্বিকেরঃ মানুষকে সচেতন করে তোলা, সোশ্যাল মিডিয়ায় বার্তা দেওয়া, প্রতিমুহূর্তে রাজ্য সরকারের রাজ্য সরকারের পদক্ষেপের প্রশংসাও করেছেন হৃত্বিক। এবার ১.২ লক্ষ মানুষের খাবারের ভার কাঁধে তুলে নিয়ে নজির গড়লেন অভিনেতা।

বিস্তারিতঃ প্রবীণ থেকে দরিদ্র, ১ লাখেরও বেশি মানুষের মুখে অন্ন তুলে দেবেন হৃত্বিক

৩. জয়ার জন্মদিনে মেয়ের বার্তাঃ জীবনের ৭১ টি বসন্ত পেরিয়ে আজ ৭২-এ পা দিলেন বলি অভিনেত্রী জয়া বচ্চন। তবে এই বছরের জন্মদিনটা প্রতিবছরের থেকে যেন একটু ভিন্ন। কারণ একে তো লকডাউন তার উপর করোনার প্রকোপ আর সবচাইতে বড় কারণ হল পরিবারের থেকে আলাদা।

বিস্তারিতঃ 'তোমাকে ছাড়া একমুহূর্ত একা থাকতে পারি না', মায়ের জন্মদিনে আবেগঘন পোস্ট শ্বেতার

৪. হাসপাতাল থেকে ফিরেই জেরার মুখে কণিকাঃ বিদেশ থেকে ফেরার ইতিহাস গোপন করেছিলেন কণিকা কাপুর। লন্ডন থেকে ফিরে রীতিমত সামাজিক অনুষ্ঠান,পার্টিতে হাজিরা দিয়েছেন তিনি। শরীরে ছিল করোনা। যা ছড়িতে পড়তে পাত্র আমলাদেরও।

বিস্তারিতঃ হাসপাতাল থেকে মুক্তি পেতেই পুলিশের দ্বারস্থ, রোগ গোপনে কণিকার নামে এফআইআর

৫. মিমির উদ্যোগঃ করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। এবার করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ নিলেন মিমি। বিশেষত যাদের বাড়িতে বয়স্ক মা, বাবা রয়েছেন তাদের কথা চিন্তা করেই অভিনব উদ্যোগ নিয়েছিলেন মিমি।

বিস্তারিতঃ প্রসূতিদের জন্য অভিনব উদ্যোগ সাংসদ অভিনেত্রী মিমির, করলেন বিশেষ গাড়ির ব্যবস্থা

৬. অন্তর্বাস দিয়ে তৈরি মাস্কঃ সম্প্রতি মাস্ক বানানোর এক নতুন উপায় শেখালেন হলিউড অভিনেত্রী  তথা সমাজকর্মী চেলসি হ্যান্ডলার। তবে কাপড় দিয়ে নয়, অন্তর্বাস দিয়েই অভিনব উপায়ে তৈরি করে ফেললেন মাস্ক। দেখে নিন ভিডিওটি।

আরও পড়ুনঃ অন্তর্বাস দিয়ে কীভাবে মাস্ক বানাবেন, ভিডিওতেই শেখালেন জনপ্রিয় অভিনেত্রী

৭. ভাইরাল মিনি-মিকিঃ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে তাদেরকে মিকি এবং মিনি মাউসের কস্টিউমে দেখা গেছে। হঠাৎ মিকি-মিনি কেন সাজলেন তারা। এই প্রশ্নই এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। 

বিস্তারিতঃ 'মিকি-মিনি'-তেই নেটিজেনদের মন কাড়লেন দীপবীর, হাসির রোল উঠল নেটদুনিয়ায়

৮. টলিউডের গ্যাঁদা ফুলঃ সেলফ কোয়ারেন্টাইনে  ব়্যাপার বাদশার নয়া গান 'বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল' যেন সকলকে মাত রে রেখেছে। সম্প্রতি এই গেঁন্দাফুল  চ্যালেঞ্জে নেচে ঝড় তুললেন টলি অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

বিস্তারিতঃ বাদশার 'গেঁন্দাফুল' চ্যালেঞ্জে মাতোয়ারা গোটা টলিপাড়া, এবার খোলা চুলে নেচে ভাইরাল কৌশানি

৯  অমিতাভের কবিতা পাঠঃ পরিস্থিতিতে সতর্ক রয়েছেন সকল তারকাই। বাড়িতে থেকে মানুষকে তাঁরা উৎসাহি করছেন। একের পর এক শর্ট ফিল্ম, গান সামনে আসছে। একত্রিত হয়ে লড়াই করার কথা বলেছেন অমিতাভ বচ্চনও।

বিস্তারিতঃ 'বাবুজির এই কবিতা আশা ও শক্তি যোগায়', কঠিন সময় স্মৃতির পাতায় অমিতাভ

১০. করিম মোরানিও আক্রান্ত হলেন করোনায়ঃ কণিকার সুস্থ হয়ে ওঠার খবর প্রকাশ্যে আসার পর পরই করিম মোরানির দুই মেয়ের করোনায় আক্রান্ত হওয়ার খবরে ছড়িয়ে পড়ল বলিপাড়া। এবার মেয়েদের থেকে বাবা করিমও সংক্রমিত হলেন। নানাবতি হাসপাতালে চলছে তাঁদের চিকিৎসা। 

আরও পড়ুনঃদুই মেয়ের পর এবার বাবা, করোনায় আক্রান্ত শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু

Share this article
click me!