Asianet News BanglaAsianet News Bangla

বাদশার 'গেঁন্দাফুল' চ্যালেঞ্জে মাতোয়ারা গোটা টলিপাড়া, এবার খোলা চুলে নেচে ভাইরাল কৌশানি

  • গেঁন্দাফুল  চ্যালেঞ্জে নেচে ঝড় তুললেন টলি অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়
  • মুহূর্তের মধ্যে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়
  • নাচের ভিডিওটি  ৮৮ হাজারেরও বেশিবার  ইউজাররা দেখেছেন
  • গৃহবন্দি দশায় কৌশানির গেঁন্দাফুল ভিডিও নজর কেড়েছে ভক্তদের
Tollywood Actress koushani Mukherjee Genda phool dance video goes viral on social media
Author
Kolkata, First Published Apr 9, 2020, 5:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। টানা ২১ দিনের এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে  ব়্যাপার বাদশার নয়া গান 'বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল' যেন সকলকে মাত করে রেখেছে। সম্প্রতি এই গেঁন্দাফুল  চ্যালেঞ্জে নেচে ঝড় তুললেন টলি অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।  'বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল' এই সুপারহিট গানের সঙ্গে খোলা চুলে তার শরীরী বিহঙ্গ মন কেড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-'মিকি-মিনি'-তেই নেটিজেনদের মন কাড়লেন দীপবীর, হাসির রোল উঠল নেটদুনিয়ায়...

বাড়িতে বসে কিছু করে তো সময় কাটাতে হবে। আর সেই সময় কাটানোর জন্যই এই চ্যালেঞ্জে মাতোয়ারা হয়েছে আট থেকে অষ্টাদশী। সেই চ্যালেঞ্জেও তিনিও মাত করলেন সকলকে।  ভিডিওটি নিজের ইনস্টগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ভিডিওটি  ৮৮ হাজারেরও বেশি ইউজার দেখেছেন। দেখে নিন ভিডিওটি।

 

গান নিয়ে বিতর্ক, সমালোচনা ক্রমশই যেন বেড়েই চলেছে। তবে এই সবকিছু বাদ দিয়েও গানটি বেশ রমরমিয়েই বেজে চলেছে সকলের মুখে। বহুল চর্চিত গানের সঙ্গে  কোমর দুলিয়ে পুরুষের হৃদয়ে হিল্লোল তুললেন অভিনেত্রী। গৃহবন্দি দশায় কৌশানির গেঁন্দাফুল ভিডিও নজর কেড়েছে ভক্তদের।  খোলা চুলে চোখের ইশারায় কাত হয়েছে আট থেকে অষ্টাদশী। নিজের মতো করেই গানের তালে জমিয়ে নেচেছেন অভিনেত্রী।  করোনা আতঙ্কে প্রত্যেকেই গৃহবন্দি। ইতিমধ্যেই বহু ছবির শ্যুটিং বন্ধ হয়ে গেছে। এহেন পরিস্থিতিতে বিনোদনের রসদ নিয়ে হাজির কৌশানী। টলিউডে বেশ কয়েকটি ছবিতেই নজর কেড়েছেন অভিনেত্রী।  বাদশার  এই গানের সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন। জ্যাকলিন মানেই শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ী। তার উপর বঙ্গ ললনার রূপে ধরা দিয়েই সকলকে কাবু করেছেন তিনি। স্বপ্না চক্রবর্তীর বিখ্যাত গান 'বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল'-নয়া মোড়কের এই গানের তালে নেচে ভাইরাল হয়েছেন বাঙালির বঙ্গললনা।


আরও পড়ুন-করোনার কালো ছায়া রেস্তোরাঁয়, লকডাউনের ধাক্কা কাটাতে লেগে যেতে পারে ২ বছর...

আরও পড়ুন-করোনার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভুয়ো খবরের রমরমা, ফাঁদে পড়ে হাসপাতালে ভর্তি ২টি পরিবার...

আরও পড়ুন-গাড়িতেই এখন দিনযাপন, পরিবারকে বাঁচাতে বাড়ি ছাড়লেন করোনা চিকিৎসক...

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios