সুস্বাদু মজাদার জলখাবার, রইল জনপ্রিয় স্ট্রিট ফুড চাট স্যান্ডউইচ অসাধারণ রেসিপি

  • এই সময়ে শরীর সুস্থ রাখার জন্য ঘরোয়া খাওয়ার প্রয়োজন
  • নতুন নতুন রেসিপি ট্রাই করতে পছন্দ করেন
  • এই সময়ে বাড়ির বানানো খাবার খাওয়াই উচিত 
  • রইল জনপ্রিয় স্ট্রিট ফুড চাট স্যান্ডউইচ এর অসাধারণ রেসিপি

Asianet News Bangla | Published : Nov 22, 2020 12:17 PM IST / Updated: Nov 22 2020, 05:49 PM IST

মরসুম বদলের এই সময়ে শরীর সুস্থ রাখার জন্য এমন কিছু খাওয়া দরকার যা শরীর ভালো রাখতে সাহায্য করবে। আবার বাচ্চাদের মনও ভালো করে দেবে। অনেকেই নানান পদ বানিয়েছেন লকডাউনে, তবে আজকের এই রেসিপি, সাধারণ স্যান্ডউইচর তুলনায় আলাদা। শুধু রেসিপি নয় কি ভাবে এই চাট স্যান্ডউইচ অনেকক্ষণ টাটকা রাখতে পারবেন রয়েছে সেই টিপসও। পাশাপাশি দিনে দিনে বদল হচ্ছে আবহাওয়ার। 

আরও পড়ুন- মরশুম বদলের এই সময়ে শরীর সুস্থ ও প্রতিরোধ ক্ষমতা উন্নত রাখতে, ডায়েটে রাখুন এই স্বাস্থ্যকর পানীয়

মহামারী আবহে বাঙালির পাতে পছন্দের খাবার কিন্তু আছেই। তবে অনেকেই এখন চিরাচরিত পদ থেকে বেরিয়ে নতুন নতুন রেসিপি ট্রাই করছেন। অনেকটা সময় বাড়িতে কাটানোর মাঝে মাঝে কিছু সুস্বাদু খাওয়ার বায়না ধরে বাচ্চারা। মহামারীর এই সময় সতর্কভাবে বাড়িতে থেকে যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। এর পাশাপাশি বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও।  আর ঠিক এই কারণে আজ আমরা দেখে নেবো স্পেশাল স্ন্যাক্সের রেসিপি চাট স্যান্ডউইচ রেসিপি। 

আরও পড়ুন- সস্তায় পুষ্টিকর চাট জমিয়ে তুলবে ঘরোয়া পার্টি, খেতেও টেস্টি আর তৈরিও হয় ঝটপট

ঘরবন্দি থাকা ছোটদের মন ভালো করে দিতে অবশ্যই বানাতে পারেন এই পদ। তাই আজ জানবো এমনই এক জলখাবারের রেসিপি যা বাড়িতে খুব সহজেই বানানো যায়।   তবে দেরি না করে দেখে নেওয়া যাক  জনপ্রিয় স্ট্রিট ফুড এর অসাধারণ রেসিপি। আজ রইল জিভে জল আনা অসাধারণ এক রেসিপি যা সমস্ত ঘরোয়া উপকরণ দিয়ে সহজেই বানিয়ে দিতে পারবেন, চাট স্যান্ডউইচ।

Share this article
click me!