Asianet News BanglaAsianet News Bangla

ব্রহ্মাস্ত্রে থাকছেন দীপিকা পাডুকোন পার্বতীর চরিত্রে দেখা যাবে তাকে

ব্রহ্মাস্ত্র প্রথমপর্ব দুটি চরিত্রের যাত্রার বিবরণ দেয় - শিব এবং ইশা, যাদের চরিত্রে রণবীর এবং আলিয়া রয়েছেন। অয়ন মুখার্জি ছবির দ্বিতীয় অংশটি হবে মহাদেব এবং পার্বতীকে নিয়ে। যেখানে পার্বতীর চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। 

Deepika Padukone will be seen in the role of Parvati in Brahmastra anbsd
Author
Kolkata, First Published Jul 19, 2022, 10:30 AM IST

পরিচালক অয়ন মুখার্জি তার নিজস্ব ব্রহ্মাস্ত্র মহাবিশ্ব তৈরি করার পরিকল্পনা করছেন, যদি রণবীর কাপুর এবং আলিয়া ভাটের প্রথম অংশটি সফল হয়, যদি একাধিক চরিত্র একটি স্পিন অফ হয়ে যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন পরিকল্পনার কথা নিশ্চিত করেছেন অয়ন। ছবিটির দ্বিতীয় অংশে 'দেব' নামে একটি নতুন চরিত্রের পরিচয় দেখা যাবে। এবং এখন, আমরা এই আধুনিক পৌরাণিক কাহিনীর সিক্যুয়াল সম্পর্কে আরও কিছু বিবরণ পেয়েছি। সূত্র অনুসারে, ব্রহ্মাস্ত্র ২ দুটি মূল চরিত্রের গল্প নিয়ে তৈরি হবে - মহাদেব এবং পার্বতী। 'নির্মাতারা পার্বতীর চরিত্রে অভিনয় করার জন্য দীপিকা পাড়ুকোনকে ভেবেছেন। আসলে, দীপিকা ব্রহ্মাস্ত্রের শেষের দিকে একটি ক্যামিওও করবেন, যা শেষ পর্যন্ত ছবিটিকে দ্বিতীয় অংশে নিয়ে যাবে,' বিকাশের ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে, আরও যোগ করেছেন যে অভিনেত্রী ইতিমধ্যে ব্রহ্মাস্ত্র ওয়ান: শিবের জন্য প্রশ্নযুক্ত সিকোয়েন্সের জন্য শ্যুট করেছেন।

নির্মাতারা মহাদেবের চরিত্রে অভিনয় করার জন্য একজন অভিনেতাকেও তালাবদ্ধ করেছেন, তবে আমরা এই সময়ে আমাদের পাঠকদের জন্য এটি নষ্ট করতে চাই না এবং আমরা ছবিটির মুক্তির কাছাকাছি সময়ে সে সম্পর্কে আরও বিশদ বিবরণ দেব৷ মজার বিষয় হল, প্রথম অংশটি শিব সম্পর্কে এবং ঈশা, যা মহাদেব এবং পার্বতীর অপর নাম। 'সমস্ত চরিত্রগুলি একে অপরের সাথে সংযুক্ত। এটি অয়নের নিজস্ব মহাবিশ্ব ভারতীয় পৌরাণিক কাহিনীর গভীরে প্রোথিত। বিশ্ব সিনেমায় আগে কেউ কখনো এরকম কিছু দেখেননি ,' সূত্র যোগ করেছে। শিব এবং ঈশাও ব্রহ্মাস্ত্রের তিনটি ছবির প্রতিটিতে  থাকবেন। শাহরুখ খানেরও ব্রহ্মাস্ত্র ওয়ানে একটি ক্যামিও রয়েছে, এবং তাকে কিছু বিশেষ সুপারপাওয়ার এবং একটি দীর্ঘায়িত অ্যাকশন দৃশ্যের সাথে দেখা যাবে, যেটিকে বড় পর্দায় অন্বেষণ করার জন্য সেরা ছেড়ে দেওয়া উচিত।

আরও পড়ুনঃ 

জনসমক্ষে ফাঁস দীপিকার ব্যক্তিগত ডায়েরি !

ব্রহ্মাস্ত্র নিয়ে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের দৃষ্টিভঙ্গি জেনে নিন

আমেরিকাতে সাইকেল চালিয়ে, সাঁতার কেটে এবং ট্রেক করে রণবীরের জন্মদিন উদযাপন করলেন রণবীর-দীপিকা

ব্রহ্মাস্ত্র ফ্র্যাঞ্চাইজির ভবিষ্যত অনেকটাই নির্ভর করে প্রথম অংশটি দর্শকরা কীভাবে গ্রহণ করেন তার ওপর। অয়নের কাছে বর্তমানে পার্ট ২ এবং ৩ এর ব্লুপ্রিন্ট প্রস্তুত রয়েছে এবং যদি প্রথম অংশটি সফল হয়, তবে ২০২৩ সালের শেষ নাগাদ তিনি দ্বিতীয়টি ফ্লোরে নিয়ে যাবেন। দলটি প্রথম অংশের ফলাফলের উপর আস্থাশীল। 'ব্রহ্মাস্ত্র একটি চ্যালেঞ্জ ছিল কারণ একটি অনন্য কিছু তৈরি করার চেষ্টা করা হয়েছিল। পুরো ক্রু এখন প্রযুক্তির উপর ঝুলে পড়েছে এবং তাই, একটি সিক্যুয়েল তৈরি করতে সময় বেশি লাগবে না,' সূত্রটি জানিয়েছে। ব্রহ্মাস্ত্র ৯ সেপ্টেম্বর ২০২২-এ বড় পর্দায় হিট করার জন্য প্রস্তুত হচ্ছে। এটি ভারতীয় সিনেমার অন্যতম প্রশস্ত রিলিজ হতে চলেছে, একাধিক ভাষায় - হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড়।

Follow Us:
Download App:
  • android
  • ios