Asianet News BanglaAsianet News Bangla

'ছোট্ট মালতী মেরী আশ্চার্যজনক', প্রিয়াঙ্কার মেয়েকে নিয়ে গর্বিত বাবা নিক জোনস

চলতি বছর শুরুতেই সারোগেটের মাধ্যমে তাঁদের প্রথম সন্তাম পেয়েছিলেন নিক জোন্স আর তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আইসিইউতে ১০০ দিন কাটানোর পর বাড়ি ফিরেছে তাদের ছোট্ট মালতী মেরি। তাতে রীতিমত খুশি নিক। 
 

Priyanka Chopra and Malti Marie changed my life  Father Nick said baby is amazing bsm
Author
Kolkata, First Published Jul 8, 2022, 12:27 PM IST

প্রিয়াঙ্কা চোপড়াতো বটেই- তাঁরই সঙ্গে তাঁর ছোট্ট মেয়ে মালতী মেরিও তাঁর জীবনে পুরোপুরি বদলে দিয়েছে। পিতৃত্ব তাঁর জীবনে এক অদ্ভুদ পরিবর্তন এনেছেন । সন্তানকে পাওয়ার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে তেমনই বললেন বলিউডের বিদেশী জামাই নিক জোন্স। চলতি বছর শুরুতেই সারোগেটের মাধ্যমে তাঁদের প্রথম সন্তাম পেয়েছিলেন নিক জোন্স আর তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আইসিইউতে ১০০ দিন কাটানোর পর বাড়ি ফিরেছে তাদের ছোট্ট মালতী মেরি। তাতে রীতিমত খুশি নিক। 

ACC গল্ফ চ্যাম্পিয়নশিপে তার উপস্থিতির সময়, জোনাস ব্রাদার্স গায়ক এন্টারটেইনমেন্ট টুনাইটের কেভিন ফ্রেজিয়ারের সাথে কথা বলেছেন এবং কীভাবে তিনি পিতৃত্ব উপভোগ করছেন সেসম্পর্কে বিস্তারিত জানিয়েছেন নিক। তিনিআরও বলেছেন শিশু কন্যার আগমন তাঁর জীবনকে আগের তুলনায় একদম অন্যদিকে নিয়ে গেছে। পিতৃত্বের প্রভাব তাঁর জীবনে পড়েছে বলেও জানিয়েছেন নিক। তিনি বলেছেন ,  'ছোট্ট মালতী মেরি অবশ্যই তাঁর জীবনকে পরিবর্তন করে দিয়েছে।' জোনস আরও জানিয়েছেন ছোট্ট মেয়েটি হাসপাতাল থেকে বাড়ি আসার পর তাঁরা সকলেই খুশি। তিনি আরও বলেছেন তাঁদের ছোট্ট মেয়ে খুবই আশ্চার্যজনক। যা তাদের সর্বদা আনন্দ দেয়। তবে এটাই প্রথম নয় যে জোন্স তাঁর কন্যা সন্তানকে একটি উৎসাহী। এর আগেই সে তাঁর মেয়েকে নিয়ে একাধিকবার প্রকাশ্যে মুখ খুলেছেন। বলেছেন মেয়ের সামনে তিনি ক্ল্যাসিক গান করেছেন। তাঁদের নিজেদের ব্র্যান্ডের গান এখনও তাঁর মেয়েকে শোনাননি। 

সময়ের আগেই জন্ম নিয়েছিল প্রিয়াঙ্কা আর নিকের সন্তান। তবে অসুস্থ থাকায় দীর্ঘ দিন হাসপাতালে ছিল তাঁদের সন্তান। মে মাসে ১০০ দিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফিরেছে মালতী মেরী। যা নিয়ে বাবা ও দুজনেই উৎসারী। তাঁরা রীতিমত যত্ন নিচ্ছেন তাঁদের সন্তানের। সন্তান বাড়ি ফেরার পর সেই ছবিও সোশ্যাল মিডিয়া. পোস্ট করেছিলেন তিনি। মেয়ে বাড়ি ফেরার পর প্রিয়াঙ্কা চোপড়া হাসপাতালের চিকিৎসক আর নার্সদেরও ধন্যবাদ জানিয়েছিলেন। 

আরও পড়ুনঃ

গুলিবিদ্ধ শিনজো আবে হৃদরোগে আক্রান্ত, প্রাক্তন জাপান প্রধানমন্ত্রী চিকিৎসা চলছে হাসপাতালে

আসবে টাকা- দূর হবে সংসারের অশান্তি, যদি বর্ষাকালে এই পাঁচটি গাছ বাড়িতে লাগান

স্বাদ ফেরাতে সব রান্নায় ধনেপাতা দিচ্ছেন? হতে পারে এই পাঁচটি শারীরিক ক্ষতি

Follow Us:
Download App:
  • android
  • ios