Viral News: মেট্রোর ভেতর বসে বসে হস্তমৈথুন করে চলেছেন এক যুবক! ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড় দিল্লি

প্রকাশ্য দিবালোকে মেট্রোর ভেতরে বসে বসে মোবাইলে ভিডিও দেখতে দেখতে মগ্ন হয়ে এবং সর্বোপরি অপর সহযাত্রীদের থোড়াই কেয়ার করে হস্তমৈথুন করে চলেছেন ওই যুবক! 

Web Desk - ANB | Published : Apr 29, 2023 9:59 AM IST

‘ঘৃণ্য এবং অসুস্থ’, সর্বসমক্ষে গণপরিবহণের মধ্যে দিল্লির যুবকের কাণ্ড দেখে শুক্রবার এমনই মন্তব্য করলেন দিল্লি কমিশন ফর উইমেন (ডিসিডব্লিউ) প্রধান স্বাতী মালিওয়াল। রাজধানীর মেট্রোর অন্দরে অল্প বয়সী যুবকের কীর্তি দেখে তাজ্জব হয়ে গেছেন সহযাত্রী থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরাও। প্রকাশ্য দিবালোকে মেট্রোর ভেতরে বসে বসে মোবাইলে ভিডিও দেখতে দেখতে মগ্ন হয়ে এবং সর্বোপরি অপর সহযাত্রীদের থোড়াই কেয়ার করে হস্তমৈথুন করে চলেছেন ওই যুবক। সেই ভিডিও হু হু করে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল দুনিয়ায়। তারপরেই ওই যুবকের বিরুদ্ধে নোটিশ জারি করেছে দিল্লির মহিলা কমিশন। সেই নোটিসের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি দেখে মানুষ যেমন আশ্চর্য হয়েছে, তেমনই সকলের বিরক্তি উঠেছে চরমে। দেখা যাচ্ছে, এক মহিলার পাশে বসে বসে প্রথমে নিজের মোবাইল ফোনে মন দিয়ে ভিডিও দেখতে দেখতে হস্তমৈথুন করছেন এক যুবক। তাঁর ব্যাগটি তাঁর পায়ের কাছে রাখা। পরনে ফর্মাল শার্ট এবং জিন্সের প্যান্ট। মগ্ন হয়ে হস্তমৈথুন করতে করতে অপর কোনও ব্যক্তিকে পাত্তাই দিচ্ছেন না তিনি। স্বাভাবিকভাবেই পাশে বসে থাকা মহিলা সিট ছেড়ে উঠে চলে যেতে বাধ্য হন। আশেপাশের অন্যান্য যাত্রীরাও অত্যন্ত অস্বস্তিকর পরিস্থিতিতে পড়ে যান এবং দূরে সরে যেতে থাকেন। সম্পূর্ণ ঘটনাটি অপর দিকে বসা যাত্রী নিজের ফোনে ভিডিও রেকর্ড করতে থাকেন, যিনি কখনওই অপরাধী ব্যক্তিকে থামানোর চেষ্টা করেননি।

এই ঘটনার প্রতিক্রিয়া দিয়ে স্বাতী মালিওয়াল বলেছেন যে, এই ‘লজ্জাজনক কাজের’ বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য দিল্লি পুলিশ এবং দিল্লি মেট্রোর উদ্দেশ্যে তিনি একটি নোটিশ জারি করেছেন।

নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি বলেন, “একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়া জুড়ে, যেখানে দিল্লি মেট্রোতে একজন ব্যক্তিকে নির্লজ্জভাবে হস্তমৈথুন করতে দেখা যাচ্ছে। এটা একেবারে ঘৃণ্য এবং অসুস্থ আচরণ। এই লজ্জাজনক কাজের বিরুদ্ধে সম্ভাব্য কঠোরতম ব্যবস্থা নিশ্চিত করতে আমি দিল্লি পুলিশ এবং দিল্লি মেট্রোকে একটি নোটিশ জারি করছি।” ১ মে তারিখের মধ্যে একটি বিস্তারিত পদক্ষেপ নেওয়ার আবেদন জানিয়েছে ডিসিডব্লিউ। এই বিষয়ে নথিভুক্ত এফআইআরের একটি অনুলিপি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। তাঁর নোটিশের পরেই উক্ত যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে দিল্লি পুলিশ।
 

 

আরও পড়ুন-

শনিদেবের পূজা থেকে মা লক্ষ্মীর চরণে, ৬টি বিশেষ উপায়ে আপনার ভাগ্য খুলে দিতে পারে অপরাজিতা ফুল
‘আগে বিচারপতিরা কোনও নেমন্তন্ন বাড়িতেও যেতেন না’, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ইন্টারভিউ সম্পর্কে মত আইনজীবীর
বিছার কামড়ে অর্থলাভ, মোষের পিঠে চড়া মৃত্যুর ইঙ্গিত, স্বপ্নে একেকরকম পশু-পাখি দেখলে একেকরকম ভাগ্যফল পেতে পারেন

Share this article
click me!