আজ ভবানীপুরে প্রচারের মাঝে খোল-করতালে মাতলেন প্রিয়াঙ্কা, দেখেই মমতার স্লোগান তুলল TMC

ইতিমধ্যেই ৪৮ ঘন্টা পার, শোক সামলে নিয়ে এদিন ফের ভবানীপুরে প্রচারে নামলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। প্রিয়ঙ্কাকে প্রচারে নামতে দেখে তৃণমূল কর্মীরা মমতার নামে স্লোগান তুলতে শুরু করে।  

Asianet News Bangla | Published : Sep 15, 2021 5:51 AM IST

বুধবার ভবানীপুরে প্রচারে নামলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এদিন সকাল সকাল ভবানীপুর  বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন ভোটের জন্য যদুবাজার ৭১ নম্বর ওয়ার্ডে জনসংযোগ করেন তিনি। কিন্তু এদিন প্রিয়ঙ্কাকে প্রচারে নামতে দেখে তৃণমূল কর্মীরা মমতার নামে স্লোগান তুলতে শুরু করে।  

 আরও পড়ুন, 'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', সাতসকালে মমতাকে তোপ BJP প্রার্থী প্রিয়াঙ্কার

উল্লেখ্য, সোমবারই ভবানীপুর উপনির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন  প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এদিকে সোমবার মননয়োনের দিনেই তিনি তার ছোট ভাইকে হারিয়েছেন। ইতিমধ্যেই ৪৮ ঘন্টা পার, শোক সামলে নিয়ে এদিন ফের ভবানীপুরে প্রচারে নামলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এদিন তাঁকে খোঁশ মেজাজে এক খোল বাদকের সঙ্গে প্রচারের মাঝেই অংশ নিতে দেখা গিয়েছে।  এদিন সকাল সকাল ভবানীপুর  বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন ভোটের জন্য যদুবাজার ৭১ নম্বর ওয়ার্ডে জনসংযোগ এবং মানুষের ঘরে ঘরে গিয়ে প্রচার করেন তিনি।  কিন্তু যখনই একটু ভেতরের দিকে তিনি ঢোকেন সরাসরি তৃণমূল কর্মীরা তাকে দেখে মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে স্লোগান তুলতে শুরু করে।  

আরও পড়ুন, মনোনয়ন পেশের দিনেই ভাইকে হারালেন প্রিয়াঙ্কা, ভবানীপুরের BJP প্রার্থীকে নিয়ে কী বার্তা শুভেন্দুর

এরপরেই স্বাভাবিকভাবেই ক্ষোভ উগরে  প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বলেছেন,' আমাকে তো অনেকে বাচ্চা মেয়ে বলছে। যদি আমি বাচ্চা মেয়ে হয়ে থাকি, তাহলে আমাকে এত ভয় কেন। আমাকে দেখে এরকম করা হচ্ছে কেন'বলে প্রশ্ন তোলেন তিনি। প্রসঙ্গত  সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফিরহাদ হাকিম বলেছিলেন, '৩০ সেপ্টেম্বর ভবানীপুরে যে উপনির্বাচন হবে, এক কথায় সেখানে জয়ী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আশেপাশে কেউ নেই বলে তিনি জানিয়েছেন। তবে শুক্রবার বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় বিপক্ষে দাঁড়িয়েছেন বিজেপির পক্ষ থেকে প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তাঁকে তিনি 'বাচ্চা মেয়ে' বলে সম্বোধন করেছেন এবং বিজেপি তাঁকে সিংহের মুখে ফেলে দিয়েছে বলে তাও তিনি জানিয়েছেন। তবে তাঁর প্রতিও শুভকামনা জানিয়েছেন। তবে প্রিয়াঙ্কা যে কোন মতেই জিততে পারবেন না', বলে চ্যালেঞ্জ ছোঁড়েন তিনি।  

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

 

Share this article
click me!