Asianet News BanglaAsianet News Bangla

মনোনয়ন পেশের দিনেই ভাইকে হারালেন প্রিয়াঙ্কা, ভবানীপুরের BJP প্রার্থীকে নিয়ে কী বার্তা শুভেন্দুর

সোমবার মনোনয়ন পেশের দিনেই ভাইকে হারালেন প্রিয়াঙ্কা।এদিকে মনোনয়নের জমা দেওয়ার মতো শুভ দিনে আচমকা ভাইকে হারিয়ে তীব্রভাবে শোকাহত প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। 

Priyanka Tibrewal lost her brother on the day of nomination for the Bhabanipur By Election on Monday RTB
Author
Kolkata, First Published Sep 13, 2021, 3:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


সোমবার মনোনয়ন পেশের দিনেই ভাইকে হারালেন প্রিয়াঙ্কা। উল্লেখ্য, এদিনই ভবানীপুর উপনির্বাচনে মনোনয়ন জমা দিলেন  প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। প্রিয়ঙ্কার সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন, 'চাইলে তাঁর বাড়িতে আসুক ', পার্থ-র আমন্ত্রণেই কি সোজা শিল্পভবনে পৌছল CBI
জানা গিয়েছে, তাঁর ভাই হায়দরাবাদে চিকিৎধীন ছিলেন। সেখানেই তিনি সোমবার আকস্মিক প্রাণ হারান। এদিকে মনোনয়নের জমা দেওয়ার মতো শুভ দিনে আচমকা ভাইকে হারিয়ে তীব্রভাবে শোকাহত প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তবে ছোট ভাইকে হারিয়ে যন্ত্রনা হলেও, প্রিয়াঙ্কা উপনির্বাচনের লড়াই থেকে পিছিয়ে আসবেন না বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি আরও বলেছেন বাংলার একজন কন্যা মানুষককে ঘরছাড়া করেছে। অপর একজন মেয়ে , প্রিয়াঙ্কা তাঁদের ঘরে ফিরিয়ে আনবেন।'অপরদিকে তখনও আসেনি প্রিয় ভাইয়ের মৃত্যুর খবর। মননয়োন পেশের দিনেই  প্রিয়াঙ্কা তখন বললেন, 'মুখ্যমন্ত্রী আমার মায়ের বয়সি। ওনার কাছে গিয়ে বলব, দিদি আপনার মেয়ে দাঁড়িয়েছে, আর্শীবাদ করুন।'রবিবার সন্ধ্য়ায় কালীঘাট মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। একুশের নির্বাচনে বিজেপির টিকিটে ভবানীপুর আসন থেকে দাঁড়িয়েছিলেন তিনি। তবে তৃণমূলের শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান রুদ্রনীল। আর এবার ওই আসন থেকে মমতার বিরুদ্ধে প্রিয়াঙ্কাকে প্রার্থী করেছে বিজেপি। 

আরও পড়ুন, Bhabanipur By Poll: বাবুলকে না পেয়ে প্রচারে 'বড়দার ছায়া'ই ভরসা BJP প্রার্থী প্রিয়াঙ্কার

উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনে তাঁকে এন্টালি থেকে প্রার্থী করা হলেও সেখানে প্রায় ৫৭ হাজার ভোটে তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার কাছে হেরে যান বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। যদিও ভবানীপুর তৃণমূলের দুর্গ হলেও প্রিয়াঙ্কার ভরসা ২০২৪ এবং ২০১৯ সালের লোকসভার ফল। দুইবারেই ভবানীপুর লোকসভায় বড় টক্কর দিয়েছিল বিজেপি। একবার লিডও নিয়েছিল। তবে ভোট পরবর্তী হিংসার মামলায় সিবিআই তদন্তের পিছনে প্রিয়ঙ্কার অবদান অন্যতম। একথা দিলীপ, শুভেন্দু, অমিত মালব্য, অর্জুন সিং সহ বিজেপির প্রায় সব শীর্ষ নের্তৃত্বই বলেছেন। তাই ভবানীপুর কেন্দ্রে লড়াই দিতে বিজেপি অন্যতম ব্যক্তিত্ব প্রিয়াঙ্কাই।

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Priyanka Tibrewal lost her brother on the day of nomination for the Bhabanipur By Election on Monday RTB

Priyanka Tibrewal lost her brother on the day of nomination for the Bhabanipur By Election on Monday RTB

Follow Us:
Download App:
  • android
  • ios