Bhabanipur By Election: প্রিয়াঙ্কার প্রচারে বিজেপির নতুন রাজ্য সভাপতি, নেই শুধু দিলীপ

ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কার প্রচারে নেমেছেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরী, সকান্ত মজুমদার সহ বিজেপির শীর্ষ নের্তৃত্ব। আর এমনদিনেই  প্রিয়াঙ্কার প্রচারে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির দেখা না মেলেনি। 

Asianet News Bangla | Published : Sep 22, 2021 8:48 AM IST

ভবানীপুর উপনির্বাচনের দোরগড়ায় বিজেপি প্রার্থীর প্রচারে বিজেপির নতুন রাজ্য সভাপতিকে দেখা গেলেও দেখা মেলেনি দিলীপের। এদিন  রাজ্য কমিটি নিয়েও মুখ খুললেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

 

 

আরও পড়ুন, By Election: ভবানীপুরে প্রিয়াঙ্কার প্রচারে হরদীপ সিং পুরী, পুলিশি বাধার মুখে সুকান্তরা

এদিন  দিলীপ ঘোষ বলেছেন,' নতুন বিজেপি প্রদেশ সভাপতির সম্বর্ধনা সভায় অনেকেই অনুপস্থিত ছিলেন। অনেকেই আসতে পারেন নি। সবার আসার কথাও ছিল না। আমারও অন্য কার্যক্রম ছিল। রাতের বেলায় ঘোষণা হয়েছে তাই অনেকেই উপস্থিত থাকতে পারেন নি। পার্টির পক্ষ থেকে ২০ দিনের কার্যক্রম চলছে সেখানেই সবাই ব্যস্ত আছে। যেহেতু নতুন সভাপতি ঘোষণা হয়েছে তাই সম্বর্ধনা দেওয়া হয়েছে।' প্রদেশের রাজ্য কমিটি কবে বদল হবে, এপ্রশ্নের উত্তরে তিনি বলেছেন,' এটা আমার পক্ষে বলা মুশকিল। নতুন সভাপতি এসেছে তিনি কেন্দ্রীয় নেতাদের সাথে কথা বলে ঠিক করবেন। আশাকরি খুব তাড়াতাড়ি হয়ে যাবে।' নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে এমনটাই বললেন দিলীপ।

আরও পড়ুন, Bhabanipur By Election: আজ ভবানীপুরে জোড়া সভায় মমতা

এদিকে ৩০ সেপ্টেম্বর, একেবারেই দোরগড়ায় ভবানীপুর উপনির্বাচন। জোরদার প্রচারে নেমেছে বিজেপি বণাম তৃণমূল। একদিকে এদিন ভবানীপুরে মমতার জোড়া সভা। অপরদিকে এদিন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কার প্রচারে নেমেছেন কেন্দ্রীয় আবাসন ও নগর বিষয়ক এবং পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস মন্ত্রী হরদীপ সিং পুরী, সকান্ত মজুমদার সহ বিজেপির শীর্ষ নের্তৃত্ব। আর এমনদিনেই  প্রিয়াঙ্কার প্রচারে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির দেখা না মেলেনি। এদিন তিনি এপ্রসঙ্গে বলেছেন, 'আপাতত কয়েকদিন থাকছি না তবে শেষ দু তিন দিন ভবানীপুরের প্রচারে তিনি থাকবেন বলে জানালেন দিলীপ ঘোষ।' 

আরও পড়ুন, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী মনোজিৎ, বিবাহবিচ্ছেদ চাইলেন শোভন বান্ধবী বৈশাখী

 রাজ্যে আপনার ভূমিকা কী হবে সাংবাদিকরা প্রশ্ন করতেই, এদিন তিনি বলেছেন,' আমি এভেলএবেল আছি। রাজ্যে দায়িত্বপ্রাপ্তরা যেভাবে আমাকে কাজে লাগাবে আমি আমি থাকব। একইভাবে কেন্দ্রীয় নেতৃত্ব যেভাবে নির্দেশ দেবেন সেইভাবে কাজ করব। এবার নিজের নির্বাচনী ক্ষেত্রে বেশী সময় দিতে চাই। প্রদেশ সভাপতির দায়িত্বে থাকায় সারারাজ্য ঘুরতে হত তাই মেদিনীপুরে বেশী সময় দেওয়া হত না। সেখানে বন্যা হয়েছে। ইতিমধ্যে ত্রাণের কাজ শুরু করেছি।'

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!