বাড়িতে লাগান এই চারটি গাছ, মিলবে দেব-দেবীর কৃপা, এই উপায় বাড়বে ধন সম্পদ

| Dec 06 2022, 12:08 PM IST

তুলসী গাছ (Tulsi Tree)

সংক্ষিপ্ত

ভগবানের কৃপা পেতে মেনে চলুন বিশেষ টিপস। বাড়িতে লাগান গাছ লাগান। এই কয়টি গাছ লাগালে মিলবে মহাদেবের কৃপা। এই উপায় বাড়বে ধন সম্পদ। দেখে নিন কী কী গাছ লাগাবেন।

আর্থিক বৃদ্ধি সকলেরই কাম্য। আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে কিংবা অর্থ সংক্রান্ত সকল সমস্যা সমাধানে আমরা সকলেই সারাক্ষণ পরিশ্রম করে চলেছি। আর্থিক উন্নতি ঘটাতে সকলেই সর্বদা সচেষ্ট। কিন্তু, ভাগ্য সঙ্গ না দিলে কোনও কিছুতেই সফল হওয়া কঠিন। ভাগ্য সঙ্গে না দিলে যেমন কোনও কাজে সাফল্য আসে না। তেমনই হতে পারে জটিলতা। শাস্ত্রে রয়েছে এর ব্যাখ্যা। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না থাকলে দেখা দিতে পারে সমস্যা। শুরু হয় খারাপ সময়। সে কারণে সকলে ভগবানের পুজো করেন। দেব-দেবীর কৃপা পেলে সকল খারাপ সময় কাটানো সম্ভব। এবার ভগবানের কৃপা পেতে মেনে চলুন বিশেষ টিপস। বাড়িতে লাগান গাছ লাগান। এই কয়টি গাছ লাগালে মিলবে মহাদেবের কৃপা। এই উপায় বাড়বে ধন সম্পদ। দেখে নিন কী কী গাছ লাগাবেন।

তুলসী গাছ লাগাতে পারেন বাড়িতে। বাড়ির পূর্ব বা উত্তর দিকে লাগাতে পারেন। হিন্দু ধর্মে, তুলসী গাছকে দেবী লক্ষ্মী রূপে পুজো করা হয়। এতে মা লক্ষ্মীর কৃপা পাবেন। তেমনই পেতে পারেন শ্রী বিষ্ণুর কৃপা।

Subscribe to get breaking news alerts

লাগাতে পারেন পুদিনা পাতা। এটি শুভ বলে মনে করা হয়। শনি দেবতার কৃপা মিলবে এই গাছ লাগালে। তুলসী গাছের সঙ্গে লাগান পুদিনা পাতা।

লাগাতে পারেন কলা গাছ। কথিত আছে, বাড়িতে কলা গাছ থাকলে নেতিবাচক সকল শক্তি দূর হয়। বাড়ির মূল দরজার ডান দিকে কলা গাছ ও বাঁ দিকে তুলসী গাছ লাগান। এতে মিলবে উপকার।

বাড়িতে লাগাতে পারেন ধুতরা গাছ। আর্থিক বৃদ্ধি করতে এই গাছ খুবই উপকারী। বাড়ির উত্তর পশ্চিম দিকে লাগান ধুতরা লাগান। এটি সৌভাগ্যের প্রতিক মনে করা হয়।

রোপন করতে পারেন চম্পা গাছ। উত্তর পশ্চিম দিকে চম্পা গাছ লাগান। চম্পা গাছ সৌভাগ্যের প্রতীক মনে করা হয়। আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে এই টোটকা বেশ উপকারী। গাছটি রোপন করা শুভ মনে করা হয়।

এবার থেকে যে কোনও আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে গাছ লাগান। মিলবে উপকার। মেনে চলুন এই সমস্ত টোটকা। জ্যোতিষ উপায় সকল সমস্যা থেকে মিলবে মুক্তি। শাস্ত্র মতে, বাড়িতে লাগান এই চারটি গাছ, মিলবে দেব-দেবীর কৃপা। এই উপায় বাড়বে ধন সম্পদ। এবার থেকে মেনে চলুন শাস্ত্র মত। 

 

আরও পড়ুন-

সতর্ক থাকুন এই তিন রাশি, আজ একাধিক বাধার সম্মুখীন হতে পারেন এই তিন রাশির জাতক জাতিকারা

বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন এই তারিখের জাতক-জাতিকাকে, দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিন কেমন কাটবে

পড়াশোনার কারণে বিদেশ যাওয়ার সুযোগ আসবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা