Daily Horoscope: বৃহস্পতিবার এই রাশিগুলির দিন ভালো যাবে, জেনে নিন আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা, কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল |

/ Updated: Nov 30 2023, 10:46 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ রাশি–

এই রাশির জাতক জাতিকাদের ব্যবসা সংক্রান্ত জিনিস ঘরে না আনলেই ভালো। যুবকদের রাগ এবং কথাবার্তাকে নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনার সম্পর্ক খারাপ হতে পারে। পরিবারে কোনও জন্মদিন থাকলে তার জন্য সারপ্রাইজ পার্টির আয়োজন করতে পারেন।

বৃষ রাশি–

বৃষ রাশির মানুষ দলকে নেতৃত্ব দিতে সফল হবেন। যার কারণে আপনি দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের খুশি রাখুন, চতুর্থ শ্রেণির কর্মচারীদের খুশি রাখতে আপনি উপহারও দিতে পারেন। তরুণদের আগামীকালের জন্য কোনও কাজ স্থগিত রাখা উচিত নয়। সময় মতো কাজ শেষ করুন, তবেই আপনি জনগণের প্রত্যাশা পূরণ করতে পারবেন।

মিথুন–

এই রাশির জাতকরা অফিসের লক্ষ্য পূরণে সহকর্মী ও অধীনস্থদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা গ্রাহকদের আকৃষ্ট করতে ছাড় দিতে পারে, এতে আয়ের পরিমান বাড়াবে। যুবকরা, অপরিচিত কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, বাস্তবতা সামনে এলে আপনি দুঃখিত হতে পারেন।

কর্কট রাশি–

কর্কট রাশির জাতক জাতিকাদের সমস্ত নথিপত্র সাবধানে রাখতে হবে কারণ চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন কোনও কাজ করবেন না যাতে আপনার মাথা লজ্জায় নামিয়ে নিতে হয়। আপনার অহংকে দূরে রাখুন এবং আপনার স্ত্রীর সঙ্গে কথা বলার উদ্যোগ নিন, তবেই আপনার বিবাহিত জীবন সুখে কাটবে।

সিংহ–

এই রাশির সরকারি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা দপ্তরে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে সম্মান পাবেন। ব্যবসায়ীরা একটি বড় চুক্তি করার পরে প্রত্যাশিত লাভ করতে সক্ষম হবেন, যার কারণে তারা আজ আর্থিক ক্ষতি পূরণ করতে সক্ষম হবেন। যে সব যুবক-যুবতীরা সামরিক বিভাগে চাকরি করার প্রস্তুতি নিচ্ছেন, তারা শীঘ্রই কিছু সুখবর পাবেন।

কন্যা–

কন্যা রাশির জাতকরা সময় মতো কাজ শেষ করার জন্য উচ্চপদস্থ কর্মকর্তাদের চাপে থাকবেন। স্বর্ণ ও রৌপ্য ব্যবসায়ীদের ঋণে পণ্য দেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় অর্থ আটকে যাওয়ার আশঙ্কা রয়েছে। যার কারণে কিছু সময়ের জন্য আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। যুবক, বন্ধু বা কাছের মানুষের সঙ্গে আপনার মনের কথা শেয়ার করুন।

তুলা–

এই রাশির জাতক জাতিকারা সাফল্য অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করেন। টাকা লেনদেন নিয়ে ক্লায়েন্টের সঙ্গে ব্যবসায়ীদের বিরোধ হতে পারে। সামর্থ্য অনুযায়ী কাজের দায়িত্ব নিতে হবে, যেটা আপনি ভালো করতে পারবেন, যে কাজ আপনার নিয়ন্ত্রণে নেই তার দায়িত্ব নেবেন না।

বৃশ্চিক–

বৃশ্চিক রাশির জাতকদের ব্যাগ প্যাকিং করা শুরু করুন, পছন্দসই স্থানান্তর পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের সাবধানে যে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত কারণ এটি সরাসরি আপনার ব্যবসাকে প্রভাবিত করবে। যে কাজে যুবকদের আগ্রহ থাকে, সেই কাজটি উচিত।

ধনু-

এই রাশির কর্মীরা কাজ সময় মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। আজ ব্যবসায়ীরা বড় মুনাফা অর্জন করতে পারেন। তরুণরা যে খেলাধুলায় আগ্রহী তা অবশ্যই দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করতে হবে। এর মাধ্যমে আপনি শারীরিকভাবেও সুস্থ থাকবেন।

মকর–

মকর রাশির বেশি দৌড়াদৌড়ি করতে হতে পারে। যা ঘটেছে তা ভেবে মন খারাপ করবেন না, বরং আগামীর চিন্তা করুন এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনা করুন। পরিবারের সন্তানরা পড়াশোনা ও চাকরিতে ভালো নাম করবে। যার সুবাদে তার সঙ্গে মা-বাবার নামও আলোকিত হবে।

কুম্ভ-

এই রাশির জাতক জাতিকাদের কাজ শেষ না হলে সকলের দায়িত্ব আপনার কাঁধে আসতে পারে। আপনি যদি ব্যবসায় পরিবর্তনের কথা ভাবছেন, তবে এটি কাজ করার সঠিক সময়। যুবকদের অবৈধ কার্যকলাপ থেকে সঠিক দূরত্ব বজায় রাখুন, অন্যথায় আপনি কথা না বলেও আটকে যেতে পারেন।

মীন-

মীন রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে বাইরে যেতে হতে পারে। যে কোনও নতুন ব্যবসায় বিনিয়োগ করার আগে ভালো তথ্য পাওয়ার পরই বিনিয়োগ করুন। তরুণদের দায়িত্বকে মোটেই বোঝা মনে করা উচিত নয়। একদিন না একদিন আপনাকেই পরিবারের দায়িত্ব নিতে হবে।