অগোছালো স্বভাবের হয়ে থাকেন এই কয় রাশি, দেখে নিন তালিকায় কে কে আছেন

| Dec 06 2022, 01:57 PM IST

astrology

সংক্ষিপ্ত

রইল কয় রাশির কথা। অগোছালো স্বভাবের হয়ে থাকেন এই কয় রাশি। এরা একেবারে ভিন্ন ধরনের মানুষ হন। এই রাশির ছেলে মেয়েরা কোনও বিষয় কিছু নিশ্চিত করতে পারেন না।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। এর প্রভাব পড়ে সকল ব্যক্তির ওপর। সে কারণে সকল রাশির ব্যক্তিদের মধ্যে রয়েছে বিস্তর তফাত। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। কেউ কেরিয়ার নিয়ে সব সময় ভাবনাচিন্তা করেন তো কেউ কেরিয়ারের ব্যাপারে উদাসীন। এই সকল ব্যক্তিদের মধ্যে রয়েছে নানান তফাত। আজ রইল কয় রাশির কথা। অগোছালো স্বভাবের হয়ে থাকেন এই কয় রাশি। এরা একেবারে ভিন্ন ধরনের মানুষ হন। এই রাশির ছেলে মেয়েরা কোনও বিষয় কিছু নিশ্চিত করতে পারেন না।

কুম্ভ রাশি

Subscribe to get breaking news alerts

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা অগোছালো স্বভাবের হয়ে থাকেন। এরা কোনও কিছু স্থির করতে পারেন না। ঘর সাজাতেও যেমন অগোছালো তেমনই কোনও কাজেও এরা অগোছালো স্বভাবের হয়ে থাকেন। চিনে নিন এই কয় রাশিকে।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির ছেলে মেয়েরাও কুম্ভ রাশির মতো। এরাও কোনও কিছু স্থির করতে পারেন না। কোনও কাজ সঠিক ভাবে গুছিয়ে করতে পারেন না মিথুন রাশি। খুবই অগোছালো মানসিকতার হয়ে থাকেন এরা। যে কারণে এদের প্রতি অনেকে বিরক্ত হয়ে থাকেন।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরাও বাকি দুই রাশির মতো। এই রাশির ছেলে মেয়েরাও অগোছালো স্বভাবের হয়ে থাকেন। কী করবেন, কেন করবেন, কোন কাজ করা এদের জন্য উপযুক্ত তা এরা স্থির করতে পারেন না। যা নিয়ে এদের মনে সব সময় দ্বন্দ্ব চলতে থাকে। এদের এই আচরণে বিরক্ত বোধ করেন অনেকে। সে কারণে অনেকে এদের থেকে দূরে থাকতে পছন্দ করেন।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। কোনও কাজ সুন্দর ভাবে পরিকল্পনা মাফিক করলে তা সঠিক ভাবে সম্পন্ন হয়। তা অফিসে কাজ হোক কিংবা বাড়ির। পড়াশোনার ক্ষেত্রেও সঠিক পরিকল্পনার গুরুত্ব বিস্তর। কিন্তু কিছু মানুষ আছেন যারা কোনও কাজই ঠিক মতো করতে পারেন না। বড্ড অগোছালো স্বভাবের হয়ে থাকেন এরা।

 

আরও পড়ুন-

বাড়িতে লাগান এই চারটি গাছ, মিলবে দেব-দেবীর কৃপা, এই উপায় বাড়বে ধন সম্পদ

সতর্ক থাকুন এই তিন রাশি, আজ একাধিক বাধার সম্মুখীন হতে পারেন এই তিন রাশির জাতক জাতিকারা

বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন এই তারিখের জাতক-জাতিকাকে, দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিন কেমন কাটবে

 

Top Stories