পরিচালক রাজা চন্দের আরও একটি প্রজেক্টে কাজ করতে চলেছেন অঙ্কুশ হাজরা। এমনই খবর ছড়িয়ে গিয়েছিল গোটা টলিউডে। এবার সেই খবরেই পড়ল সিলমোহর। অঙ্কুশকে একেবারে ভিন্ন চিত্রনাট্যে যে দেখা যাবে তাই নয়, ভিন্ন লুকেও ধরা দেবেন অভিনেতা। ছবির নাম 'ভয়'। হরর থ্রিলারে তাঁর সঙ্গে অভিনয় দেখা যাবে শুভশ্রী এবং নসুরত ফারিয়াকে। এই ছবিতে কেমন লুকে দেখা যাবে অঙ্কুশকে। সেই ছবি প্রকাশ্যে আসতেই ভয়েতে কাঁপছে সোশ্যাল মিডিয়া। তাঁর লুকে রয়েছএ বার্ধক্যের ছোঁয়া। তবে চোখ দেখে ভক্তদের লাগছে ভয়। ছবির টাইটেলের সঙ্গে অভিনেতার লুক যে পুরো মিলে গিয়েছে তাতে কোনও সন্দেহ নেই।

আরও পড়ুনঃবিয়ের পিঁড়িতে শ্রীময়ীর মেয়ে 'দিথি', ধারাবাহিকে কি তাহলে আসছে বড় ট্যুইস্ট

রাজা চন্দের 'ম্যাজিক'এও দেখা যাবে তাঁকে। ছবিতে রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। সম্পন্ন হয়ে গিয়েছে ছবির শুভ মহরৎ।

আরও পড়ুনঃ'সুশান্ত আমার স্বপ্নে এসে বলল জনসমক্ষে এসে নিজের বক্তব্য রাখতে', নয়া দাবি রিয়ার

আরও পড়ুনঃহট থেকে রেট্রো, ভিন্ন অবতারে সোশ্যাল মিডিয়া সেনসেশন নুসরত ফারিয়া

যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে প্রশ্ন করেই চলেছে ভক্তমহল। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে সম্প্রতি নিজের লুক প্রকাশ্যে এনেছেন ঐন্দ্রিলা। রীতিমত গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। অন্তত ছবি দেখে তেমনটাই অনুমান করেছে ভক্তমহল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে বেশ মডার্ন লুকেই দেখা গিয়েছে। 

আরও পড়ুনঃমদ্যপান মানেই সেই মেয়ের চরিত্র রসাতলে গিয়েছে, বিরক্তি প্রকাশ স্বস্তিকার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A character from #Bhoy .. cant wait to resume the shoot.. @raja.chanda

A post shared by Ankush (@ankush.official) on Aug 25, 2020 at 11:07pm PDT