Asianet News BanglaAsianet News Bangla

নুসরতের হাই কিক, যশের পাওয়ার পাঞ্চ, 'SOS কলকাতা'র বিশেষ ঝলক

  • SOS কলকাতার পাওয়ারপ্যাকড অ্যাকশন সিক্যুয়েন্স
  • নুসরতের হাই কিক, যশের পাওয়ার পাঞ্চ
  • পাশাপাশি এনার অ্যাকশনেও মুগ্ধ দর্শকমহল
  • মুক্তির আগে ছবির বিহাইন্ড দ্য সিনস
Behind the scenes of action sequence of Nusrat and Yash's SOS Kolkata ADB
Author
Kolkata, First Published Oct 20, 2020, 6:06 PM IST

পাওয়ার প্যাকড অ্যাকশন, গল্প, রহস্য, রোম্যান্স, ট্র্যাজেডি, সব মিলিয়ে টানটান উত্তেজনা বজায় রেখে মুক্তি পেতে চলেছে SOS কলকাতা। নুসরত জাহান, যশ দাশগুপ্ত, এনা দাশগুপ্ত, মিমি চক্রবর্তী অভিনীত এই ছবি মুক্তি পেতে চলেছে আগামীকাল অর্থাৎ ২১ অক্টোবর। তার আগে চলছে জোর কদমে ছবির প্রচার। ছবি ট্রেলার, গান, বিহাইন্ড দ্য সিনসের পোস্টও সোশ্যাল মিডিয়ায় এখনও রীতিমত ভাইরাল। 

আরও পড়ুনঃদুর্গার বেশে তৃণা সাহা, কাশবনে দেবীর রূপে ধরা দিলেন 'খড়কুটো'র নায়িকা

এবার প্রকাশ্যে এল ছবির একটি গুরুত্বপূর্ণ অংশের বিহাইন্ড দ্য সিনস ভিডিও। ছবির অন্যতম মূল উপাদান হল অ্যাকশন সিক্যুয়েন্স। যশ ওরফে জাকির, নুসরত অর্থাৎ অ্যামান্ডার ধামাকেদার অ্যাকশনের দৃশ্য ট্রেলারে দেখে অবাক হয়েছিল দর্শকমহল। এই প্রথমবার কোনও ছবিতে একেবারে বাস্তব জীবনের অ্যাকশনের দৃশ্য তুলে ধরা হয়েছে, এমনই বক্তব্য ছিল দর্শকমহলের। 

আরও পড়ুনঃচতুর্থীতে ব্যাকলেসে ঐন্দ্রিলা, অভিনেত্রীর পুজোর সাজে মাতোয়ারা হবেন আপনিও

সেই অ্যাকশনের দৃশ্যগুলি শ্যুট করতে কম ঝুঁকি নিতে হয়নি তারকাদের। ছবির প্রযোজক এনা সাহাও ছবিতে অভিনয় করেছেন। কিছু মারপিটের দৃশ্যে তিনিও রয়েছেন। কীভাবে এই অ্যাকশনের দৃশ্য শ্যুট করা হয়েছে, তাই প্রকাশ পেল সোশ্যাল মিডিয়ায়। এনা সাহার প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেলে পোস্ট হয়েছে বিহাইন্ড দ্য সিনসের ভিডিওটি। যা সারা ফেলেছে সিনেপ্রেমীদের মধ্যে।

Follow Us:
Download App:
  • android
  • ios