একে করোনা আবহে নাজেহাল বিশ্ববাসী তার উপর আবার লকডাউন, সব মিলিয়ে ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। এহেন পরিস্থিতিতে সিঙ্গাপুরে নিজের পরিবারের সঙ্গেই রয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।  সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, সম্প্রতি দুর্ঘটনায় আহত হয়েছেন অভিনেত্রী। বিপদের উপর আরও বড় বিপদ। সাইকেল চালাতে গিয়েই কব্জিতে চোট পেয়েছেন বাঙালি অভিনেত্রী।

আরও পড়ুন-'মিটু'-র অভিযোগ নিয়ে নীরবতা ভাঙলেন সুশান্তের 'দিল বেচারা' অভিনেত্রী, জানুন ঠিক কী ঘটেছিল...

লকডাউনে নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চাও করেন ঋতুপর্ণা । আর সেই শরীরচর্চার মধ্যেই তিনি নিয়মিত সাইক্লিং করেন। এটি তার নিয়মিত অভ্যেসের মধ্যে একটি। জানা গেছে, সাইকেল চালানোর সময় ডান দিক দিয়ে ইউ টার্ন নিতে গিয়েই এই বিপত্তি ঘটেছে। টাল সামলাতে না পেরেই বেকায়দায় লেগেছে তার ডান হাতের কব্জিতে। শুধু তাই নয়, কব্জির পাশাপাশি ডান হাতের তৃতীয় আঙ্গুলেও চোট পেয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-করোনা ভ্যাকসিনের হিউম্যান ট্রায়ালে ইচ্ছাপ্রকাশ চূর্ণীর, ই-মেলেই আবেদন জানালেন 'এইমস'-এ...

তবে ঋতুপর্ণার এই শারীরিক অসুস্থতার খবরে সমস্ত ভক্তরাই উদ্বিগ্ন হয়ে পড়েছেন। তার দ্রুত সুস্থতার কামনা করেছেন। তবে সূত্র থেকে জানা গেছে, ডাক্তাররা জানিয়েছেন আঙ্গুল বা কব্জি কোনওটাতেই কোনও চিড় ধরেনি। আপাতত নিয়মিত  আকুপাংচার করতে হচ্ছে অভিনেত্রীকে। যার ফলে আগের থেকে ব্যথাও অনেকটাই কম  আছে। জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। কিছুদিন আগেও গৃহবন্দি দশায় হট ফোটোশ্যুটে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।সম্প্রতি  কয়েকদিন আগেও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের সাহসী ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।