টলিউডে করোনা আক্রান্ত বহুদিন ধরেই ছড়িয়েছে। এবারে পদক্ষেপ নিল ইণ্ডিয়ান মোশন পিকচার্স প্রডিসার্স অ্যাসোসিয়েশন। সম্প্রতি এই সমিতির তরফ থেকে যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেখানে লেখা রয়েছে আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে বিনোদন জগতের সমস্ত রকমের শ্যুটিং। 

আরও পড়ুনঃ১৭ বছর বয়সে দেহব্যবসায়, সেখান থেকে আজ বলিউডের স্টার, প্রেরণা দেওয়া এক অসামান্য কাহিনি

আরও পড়ুনঃঅমিতাভের জীবনে করোনার থাবা, বন্ধ হল জলসার দ্বার

করোনা ভাইরাসের আতঙ্কে বিশ্বের বিভিন্ন জায়গার মতই ইতিমধ্যেই ভারতেও বন্ধ হয়ে গিয়েছে বহু শিক্ষাপ্রতিষ্ঠান এবং কর্মক্ষেএ। এখন সতর্কতা জারি করল বিনোদন জগতও। যেখানে বলিউডে বেশ কয়েকটি চলচ্চিত্রের শ্যুটিং, মুক্তির দিন, প্রমোশন বন্ধ হয়ে গিয়েছে সেখানে পিছিয়ে নেই টলিউডে। আগামী ১৯ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ছোটপর্দা থেকে বড়োপর্দার শ্যুটিংয়ের কাজ বন্ধ করার নির্দেশ জারি করা হয়েছে। আগামী ৩০ মার্চ শ্যুটিং শুরু করা নিয়ে ফের একটি বৈঠক বসার কথা হয়েছে। তারপর সমিতি তাদের অন্তিম সিদ্ধান্ত প্রকাশ্যে আনবে।

প্রসঙ্গত আফ্রিকায় চলছিল কাকাবাবুর প্রত্যাবর্তনের শ্যুটিং। করোনা ভাইরাসের আতঙ্কের কারণে ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং ছবির গোটা টিমের  ভিসা নিয়ে সমস্যার সৃষ্টি হয়েছে। তাই ১৫ এপ্রিলের আগে কোনও মতেই দেশে ফিরতে পারবেন না তাঁরা। বন্ধ হয়েছে গিয়েছে দেবের দু'টি ছবির কাজ। টনিক এবং তাঁর প্রযোজনা সংস্থার হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী। এছাড়াও একাধিক ছবির প্রচারও হয়ে গিয়েছে বন্ধ।