গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারকে টলিউডের পাওয়ার কাপল হিসাবে ধরা হয়। পুজোর সেই সেই পাওয়াপ কাপল আগুন ধরালেন সোশ্যাল মিডিয়ায়। ব্যাকলেস লাল ব্লাউজের সঙ্গে সাদা লাল পাড় শাড়িতে সেজে উঠেছিলেন দেবলীনা। অন্যদীকে ধূসর ও নীল রঙের পাঞ্জাবীতে দেখা যাচ্ছে গৌরবকে। দু'জনের হটনেস চূড়ান্ত। সেলেব জুটি পুজো বেশ ভাইরাল হয়ে উঠেছেন। প্রসঙ্গত, গৌরবের সঙ্গে অনিন্দিতা বসুর বিবাহবিচ্ছেদ নিয়ে নানা মুণির নান মত। কেন সম্পর্ক ভাঙল, বিয়ের কিছু বছর পরই কেন সমস্যার সৃষ্টি হল। যদিও এই ধরনের প্রশ্ন এখন অতীত। 

গৌরবের সঙ্গে দেবলীনা কুমারের প্রেমালাপ শুরু হতেই তাঁদের নিয়েও চলেছিল নানা আলোচনা। সম্প্রতি সেই নিয়েও ফের কটাক্ষের শিকার হতে হয় দেবলীনাকে। শাড়ি, গয়না পরে ছবি পোস্ট করতেই এক নেটিজেন সেখানে লেখে, দেবলীনাকে, অনিন্দিতার মত দেখাচ্ছে। কেবল এটুকুই নেই। তার গোটা কমেন্টটি হল, "অনিন্দিতা বসুর বোন লাগছে। আসলে একই জীবনসঙ্গী তোমরা শেয়ার করছো, এটাই প্রমাণ হয়ে গেল।" এতেই চটে গিয়ে দেবলীনা লিখেছেন, "উফ আপনার কত বুদ্ধি। কোথায় রাখেন? হাঁটুতে?" 

আরও পড়ুনঃবাবার কাছে মিমি এখন 'দুগ্গা মা', আগলে রাখা মুহূর্ত ভাইরাল হল নেটদুনিয়ায়

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Pujo 2020

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Oct 23, 2020 at 4:54am PDT

আরও পড়ুনঃশুভ অষ্টমীতে খুশির খবর দিলেন কোয়েল, টলিউডের শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়া

সেই ট্রোলার অবশ্যই এই জবাবে থেমে যায়নি। বরং উল্টে বলেছে, এতে রাগ করে অপমান করলে চলবে না তাঁকে নাকি সত্যিই অনিন্দিতার মতই দেখাচ্ছে। যার পর দেবলীনা লেখেন, এই মন্তব্যটি তিনি প্রশংসা হিসাবে নিলেন। তারপর আর কোন কথা বারেনি বিষয়টি নিয়ে। প্রসঙ্গত, অবাঙালি দেবলীনা কুমারের বাঙালিয়ানা নেই কোনও সন্দেহ। তিনি এমনিতে অবাঙালি হলেও তিনি মন থেকে বাঙালি। সে কথায় সোশ্যাল মিডিয়ায় ফের প্রকাশ করলেন দেবলীনা। পোস্টে লিখেছেন, "বাঙালি নই তবুও মনে প্রাণে বাঙালি।" নিত্যদিনের মত দেবলীনা কুমারের এই পোস্টেও মুগ্ধ হয়েছিল দর্শকমহল।