মাস্ক, গ্লাভস, সমস্ত নিয়মাবলী মেনে করোনার বাজারে ডেটে বেরিয়েছেন দেবলীনা। সাইকেলে চেপে দু'জন বেরিয়ে পড়েছেন ডেট সারতে। ভিক্টোরিয়ার সামনে সেলফি তুলে পোস্ট করেছেন দেবলীনা। নিমেষের মধ্যে ভাইরাল হলেন সেলেব জুটি। প্রসঙ্গত লকডাউনের বিনোদনের সুরাহা ছিল দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম। এখনও তাই আছে। লকডাউনের সময় এবং লকডাউনের পরও দেবলীনার নানা পোস্টে মনোরঞ্জন খুঁজে পেয়েছে নেটিজেনরা। তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়।

আরও পড়ুনঃ'নিজের যোগ্যতা প্রমাণ করতে প্রাণ দিতে হল', সুশান্তের মৃত্যুতে বিস্ফোরক সলমনের ঘনিষ্ঠ বান্ধবী

লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই। ওয়ার্ক আউটেরই ফল হল টোনড ব্যাক। কখনও ওয়েস্টার্ন ব্যাকলেস পোশাকে। তো কখনও শাড়ির ব্লাউজের খোলা পিঠে নজর কেড়েছেন দেবলীনা। নেটিজেনের অবশ্য তাঁকে বেশি পছন্দ শাড়িতেই। কারণ তাঁদের মতে শাড়ির ওই ব্যাকলেস ব্লাউজেই বেশি মানায় দেবলীনাকে। স্বাভাবিকভাবেই দেবলীনারও পছন্দ নিজের শাড়ি অবতার। তাই বারে বারে শাড়িতেই পোজ দিতে দেখা যায় তাঁকে। 

আরও পড়ুনঃলো নেক-এ অচেনা গীতশ্রী, দেখুন তো চিনতে পারেন কিনা 'রাশি'র নায়িকাকে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Covid kinda dates 🚴🏽‍♂️❤️🚴🏽‍♀️🌑

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Jun 25, 2020 at 10:04pm PDT

 

কখনও কাঞ্জিভরমে তো কখনও ঢাকাই আবার কখনও হ্যান্ডলুমে নিজেকে সাজিয়ে তোলেন দেবলীনা। দেবলীনার কেবল ব্যাকলেস অবতারই যে ইন্টারনেটে হিট তা নয়। তাঁর পোস্ট থেকে আরও একটি বিষয় বেশ শিক্ষনীয়। চেহারা ভারি হোক বা রোগা। শরীরে স্ট্রেচ মার্কসের দাগ থাকুক বা না থাকুক নিজেকে সবসময় সুন্দর ভাবাটা অত্যন্ত জরুরি। তাই নিজের শরীরের স্ট্রেচ মার্কস বেশ গর্বের সঙ্গে ফ্লন্ট করেন দেবলীনা। কারণ নিঁখুত সৌন্দর্যকে প্রাকৃতিক সৌন্দর্য বলা চলে না। বিশেষত ২০২০ তে দাঁড়িয়ে এমন মনোভাব রাখা এবং সকলের কাছে এই মানসিকতা পৌঁছে দেওয়া প্রয়োজন।