পান্তাভাতের কুন্ডুকে এখনও হয়তো সকলেরই মনে আছে। জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো-তে ছোট্ট খুদের নাচ দেখার জন্য সকলেই মুখিয়ে থাকত। রিয়্যালিটি শো-এর বিচারক মিঠুন চক্রবর্তীর খুবই কাছের ছিল পান্তাভাতের কুন্ডু ওরফে দীপান্বিতা কুন্ডু। তবে মিঠুন তাকে ভালবেসে পান্তাভাতের কুন্ডু বলেই ডাকত। আর তারপর থেকেই দীপান্বিতার বদলে পান্তাভাতের কুন্ডু নামে তিনি পরিচিত।

আরও পড়ুন-'বাবার শেষ ইচ্ছে আর পূরণ হল না', ছবির সাফল্যে অকপট স্বস্তিকা...

আরও পড়ুন-পিরিয়ড চলাকালীন খুল্লামখুল্লা পোস্ট, ব্যাপক ট্রোলের মুখে জনপ্রিয় টেলি তারকা...

 

 

বাংলার জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো সিজন ৬ -এর  প্রতিযোগী ছিলেন দীপান্বিতা কুন্ডু। তখন তার বয়স মাত্র ৫-৬ বছরের মধ্যে। তবে রিয়্যালিটি শো শেষ হবার পর সেভাবে তাকে আর পর্দায় দেখা যায়নি। তবে লকডাউনের মধ্যে আবারও ভাইরাল হয়েছে দীপান্বিতা। সম্প্রতি একের পর এর নাচের ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপান্বিতা। দেখে নিন ভিডিওটি।

 

 

দীর্ঘ কয়েক বছরে নাচে আরও শান দিয়েছেন দীপান্বিতা। ছোট থেকেই তার নাচের জনপ্রিয়তা তুঙ্গে। বড় হয়ে নাচে যেন আরও পটু হয়ে উঠেছেন দীপান্বিতা। লকডাউনের জেরে সমস্ত সিরিয়াল বন্ধ হয়ে গেছে। পুরোনো সিরিয়াল, রিয়্যালিটি শো-এরই পুনঃপ্রচার করা হচ্ছে। আর সেখানেই আবার শিরোনামে উঠে এসেছে দীপান্বিতা। 

 

 

কেমন দেখতে হয়েছে তাকে, নাচেই বা কতটা দক্ষ এই সব মিলিয়ে তাকে দেখার আগ্রহের শেষ নেই দর্শকদের মধ্যে। সেই দীপান্বিতা এখন অনেক বড়। যেমন নাচের ভঙ্গিমা, তেমনি তার এক্সপ্রেশন। ছোটবেলার মতো শরীরী হিল্লোলে সবাইকে কাঁত করেছেন দীপান্বিতা। সম্প্রতি নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছে দীপান্বিতা। আর সেখানেই একের পর এক ভিডিও শেয়ার করছেন পান্তাভাতের কুন্ডু।