একের পর এক গোয়েন্দা গল্পের চিত্রনাট্য হাতে তুলে নিচ্ছেন চলতি বছরে বিভিন্ন পরিচালকরেরা। সেই তালিকায় এবার নাম লেখালেন পরিচালক মৈনাক ভৌমিক। নিজের পরিচিত জঁর-এর বাইরে বেড়িয়ে এসে হাতে তুলে নিয়েছিলেন বর্ণপরিচয় ছবির চিত্রনাট্য। থ্রিলারের ওপর নির্ভর করে লেখা এই চিত্রনাট্য নিয়ে কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্য। সেই ছবি প্রকাশ্যে আসার আগেই আবারও নতুন ছবির খবর সামনে তুলে ধরলেন প্রযোজক সংস্থা। 

আরও পড়ুনঃ  ওপার বাংলায় তৈরি হচ্ছে প্রথম থ্রি-ডি ছবি, প্রযোজনা ও অভিনয়ে জয়া আহসান

এবার গোয়েন্দা গল্প নিয়ে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন পরিচালক মৈনাক ভৌমিক। ছবির নাম গোয়েন্দা জুনিয়র। প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতব্রত মুখোপাধ্যায়কে। জেনারেশন আমি-র পর আবারও মৈনাক ভৌমিক জুটি বাঁধলেন ঋতব্রতর সঙ্গে। তবে সাহিত্যের অবলম্বণে তৈরি হবে না এই ছবি। পরিচালক সম্পূর্ণ সতন্ত্র একটি গল্প দিয়েই তৈরি করতে চলেছেন এই ছবি। গোয়েন্দা জুনিয়র ছবিতেই প্রথম কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন ঋতব্রত। 

আরও পড়ুনঃ সার্ভিস চার্জে সরকারি শিলমোহর, বাড়ছে হল টিকিটের দাম

ফলেই ২০১৯-এর টলিউড জুড়ে প্রকাশ্যে একের পর এক গোয়েন্দা ছবির খবর। তবে মৈনাক ভৌমিকের নজরে এখন বর্ণপরিচয়। আগামী সপ্তাহে ছবির মুক্তির। ফলেই তা এখন পরিচালকের পাখির চোখ। এই ছবিতেই অভিনয় করছেন যিশু সেনগুপ্ত ও আরিব চট্টোপাধ্যায়। তারপরই মৈনাক ভৌমিকের সঙ্গে শ্যুটিং ফ্লোরে থাকবেন ঋতব্রত।