নেটফ্লিক্স  ওয়েব সিরিজ ইতিমধ্য়েই খুবই জনপ্রিয়। প্রায় প্রত্যেকেই এই বিষয়টির সঙ্গে এখন গভীর ভাবে জড়িত। একের পর এক ওয়েবসিরিজ চলতেই থাকে তো চলতেই থাকে। এবার আসতে চলেছে বাংলা ওয়েব সিরিজ। সম্ভবত এটিই প্রথম বাংলার ওয়েবসিরিজ যেটি নেটফ্লিক্সে আসতে চলেছে।ওয়েব সিরিজটি বানাচ্ছেন অরিন্দম বসু। পরিচালক হিসেবে এটি তার দ্বিতীয় কাজ। আপাতত ছটি পর্বে দেখানো হবে এই সিরিজ। জমজমাটি অ্যাকশনে ভরপুর থাকবে এই সিরিজ, তার সঙ্গে থাকবে ড্রামা। আপাতত সিরিজের নাম ঠিক করা হয়েছে 'বক্সড'।

মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণ জয়, অমৃতা, চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন রেচেল হোয়াইট, পারিজাত চক্রবর্তী, সন্দীপ ভট্টাচার্য, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, সুস্মিতা মুখোপাধ্যায় প্রমুখ। ওয়েব সিরিজটির প্রযোজনার দায়িত্ব রয়েছেন হরিত রত্ন। বক্সডের চিত্রনাট্য লিখেছেন অভিরূপ মুখোপাধ্যায়। সঙ্গীত পরিচালনা করেছেন দিবেন্দ্যু মুখোপাধ্যায়। এবং ক্যামেরায় রয়েছেন রূপাঞ্জন পাল।

আরওপড়ুন-নিজস্ব ভঙ্গিতে দীপাবলির শুভেচ্ছায় মাতলেন বলি সেলেবরা, দেখে নিন কি বললেন তারা...

নেটফ্লিক্স ওয়েব সিরিজ ইতিমধ্য়েই খুবই জনপ্রিয়। প্রায় প্রত্যেকেই এই বিষয়টির সঙ্গে এখন গভীর ভাবে জড়িত। একের পর এক ওয়েবসিরিজ চলতেই থাকে তো চলতেই থাকে। এবার আসতে চলেছে বাংলা ওয়েব সিরিজ। সম্ভবত এটিই প্রথম বাংলার ওয়েবসিরিজ যেটি নেটফ্লিক্সে আসতে চলেছে। ওয়েব সিরিজটি বানাচ্ছেন অরিন্দম বসু। পরিচালক হিসেবে এটি তার দ্বিতীয় কাজ। আপাতত ছটি পর্বে দেখানো হবে এই সিরিজ। জমজমাটি অ্যাকশনে ভরপুর থাকবে এই সিরিজ, তার সঙ্গে থাকবে ড্রামা। আপাতত সিরিজের নাম ঠিক করা হয়েছে 'বক্সড'। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণ জয়, অমৃতা, চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন রেচেল হোয়াইট, পারিজাত চক্রবর্তী, সন্দীপ ভট্টাচার্য, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, সুস্মিতা মুখোপাধ্যায় প্রমুখ। ওয়েব সিরিজটির প্রযোজনার দায়িত্ব রয়েছেন হরিত রত্ন। বক্সডের চিত্রনাট্য লিখেছেন অভিরূপ মুখোপাধ্যায়। সঙ্গীত পরিচালনা করেছেন দিবেন্দ্যু মুখোপাধ্যায়। এবং ক্যামেরায় রয়েছেন রূপাঞ্জন পাল।

আরও পড়ুন-একগুচ্ছ বাজি নিয়ে করিশ্মার অফিসে হাজির তৈমুর, দেখুন করিনার দীপাবলি সেলিব্রেশনের ভিডিও...

সিরিজের টিত্রনাট্য এতটাই চমকপ্রদ যা পড়েই মনে ধরেছে রণ জয় এবং অমৃতার। দু'জনেই ভীষণ ভাবে উত্তেজিত সিরজটি নিয়ে। শুধু তারাই নয় ওয়েব সিরিজের বাকী অভিনেতারাও সমান ভাবে উচ্ছ্বসিত গল্পটি নিয়ে। রণ জয় এবং অমৃতা জানিয়েছেন, এর আগে এই ধরনের চরিত্রে তারা কখনও অভিনয় করেননি। প্রতিটি চরিত্রের মধ্যে বিভিন্ন শেড ব্যবহার করেছেন পরিচালক। সুতরাং বুঝতেই পারছেন কী আসতে চলেছে আপনাদের জন্য। তবে খুব বেশি দেরি নয়, আর কিছুদিনের মধ্যেই দেখতে পারবেন এই ওয়েবসিরিজটি। তবে যারা যারা এখনও নেটফ্লিক্স ডাউনলোড করেননি, তারা কিন্তু এই কাজটা আর ফেলে রাখবেন না। ফেলে রাখলেই মিস করে যাবেন পুরো বিষয়টি।

সিরিজের টিত্রনাট্য এতটাই চমকপ্রদ যা পড়েই মনে ধরেছে রণ জয় এবং অমৃতার। দু'জনেই ভীষণ ভাবে উত্তেজিত  সিরজটি নিয়ে। শুধু তারাই নয় ওয়েব সিরিজের বাকী অভিনেতারাও সমান ভাবে উচ্ছ্বসিত গল্পটি নিয়ে।  রণ জয় এবং অমৃতা জানিয়েছেন, এর আগে এই ধরনের চরিত্রে তারা কখনও অভিনয় করেননি। প্রতিটি চরিত্রের মধ্যে বিভিন্ন শেড ব্যবহার করেছেন পরিচালক। সুতরাং বুঝতেই পারছেন কী আসতে চলেছে আপনাদের জন্য। তবে খুব বেশি দেরি নয়, আর কিছুদিনের মধ্যেই দেখতে পারবেন এই ওয়েবসিরিজটি। তবে যারা যারা এখনও নেটফ্লিক্স ডাউনলোড করেননি, তারা কিন্তু এই কাজটা আর ফেলে রাখবেন না। ফেলে রাখলেই মিস করে যাবেন পুরো বিষয়টি।