সম্প্রতি সন্দীপ চৌধুরীর পরিচালিত 'বিদ্রোহিনী'-ছবির মিউজিক লঞ্চ হয়ে গেল শহরে। 'বিদ্রোহিনী'-ছবিতে মিউজিক করেছেন অন্বেষা। ছবিতে গান গেয়েছেন রুপঙ্কর, পিযুষ চক্রবর্তী এবং  অন্বেষা। মিউজিক লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নায়ক জিতু কমল, পরিচালক হরনাথ চক্রবর্তী, অভিনেত্রী বিদিশা চৌধুরী, গায়ক পিযুষ চক্রবর্তী এবং  অন্বেষা। 

আরও পড়ুন, প্রকাশ্যে এল 'অভিযাত্রিক'-এর টিজার , উস্কে দিল পুরোনো নস্টালজিয়া

'বিদ্রোহিনী'-ছবিতে আইপিএস অফিসারের  ভূমিকায় অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।  নারীসুরক্ষা এবং অন্য়ায়ের প্রতিবাদে যার হাত কাঁপে না। এই ছবিতে অন্য়ান্য় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন জিতু কমল, গৌতম মুখোপাধ্য়ায়, বিদিশা চৌধুরী, স্বান্তনা বসু, সোনালী চৌধুরী, পার্থসারথি দেব। মিউজিক লঞ্চের অনুষ্ঠানে টের পাওয়া গেল আবারও অন্বেষার মিউজিক মেলোডি। মন ভরবে 'বিদ্রোহিনী'তে দেওয়া তার নতুন স্বাদের মিউজিকে। অপরদিকে খুবই মায়াবী কন্ঠে আর নস্টালজিয়ায় অনবদ্য় রুপঙ্কর। মনে দাগ কাটবে, রেশ থাকবে পিযুষ চক্রবর্তীর কাজেও।

আরও পড়ুন, যাত্রা শুরু 'অভিযান' এর, ছোট্ট অপুর চরিত্রে যিশু


 প্রতি বছর সরস্বতী পূজায় ঋতুপর্ণার লেকগার্ডেনসের বাড়িতে নতুন ছবির প্রমোশন করেন তিনি নিজেই। আর এবছরও  তার নতুন ছবি  'বিদ্রোহিনী'-র  প্রমোশন হয়েছে সেই ঐতিজ্য় মেনেই দেবী  সরস্বতীর সামনেই। 'বিদ্রোহিনী'-র প্রধান চরিত্র পুলিশ অফিসারের ভূমিকায় আছেন স্বয়ং ঋতুপর্ণা সেনগুপ্ত। নারী সুরক্ষা,নিরাপত্তা এবং অধিকার পাইয়ে দিতেই প্রতিবাদী চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তাই অন্য়ায়ের প্রতিবাদে আর ভালবাসায় দুই রুপেই কিরণ সেনের রুপে ঋতুপর্ণা বেশ আলাদা তাঁর আর দশটা ছবির থেকে। তাই এই ছবির অপেক্ষায় তার ভক্তকূলও বসে আছে, যে একজন আইপিএস অফিসার কীভাবে ধরবে দোষীদের আর কীভাবেই বা ধরা দেবে নায়ক জিতু কমলের কাছে।