রামধনু রঙা ছাতা হাতে বেরিয়ে পড়লেন মনামী ঘোষ। বৃষ্টিভেজা দিনটাকে একেবারে হেলায় হারালেন না অভিনেত্রী। জয় গোস্বামীর লেখা মেঘবালিকা পাঠ করে ভক্তদের দিলেন বিশেষ উপহার। কালো শাড়িতে ছাতা মাথায় বৃষ্টিতে হেঁটে চলেছে মনামী। সেই স্লো মোশন ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করলেন তিনি। ভক্তদের মুগ্ধ হতে আর কে আটকায়।লকডাউন থাকুক বা উঠুক। মনামী ঘোষের বিনোদনের চ্যানেল সর্বক্ষণ অন। 

আরও পড়ুনঃসুশান্ত মৃত্যুতে সলমন-করণ-বনশালীর সাময়িক মুক্তি, মামলা খারিজ বিহার আদালতে

নাচ, গান, আবৃত্তি, নানা জিনিসে নিজের ভক্তদের মনোরঞ্জনের জোগান দিয়েছেন। সম্প্রতি তাঁর আপলোড করা দুটি ছবিতে চোখ কপালে উঠেছে নেটিজেনের। একটি ছবিতে ওয়েস্টার্ন পোশাকে দেখা গেল তাঁকে। অন্যদিকে সাদা শাড়িতে শাবেকিয়ানায় মনামী। এই দুটি ছবি দেখে নেটিজেনের পক্ষে বোঝা মুশকিল হয়ে গিয়েছে কোন ছবিতে বেশি সুন্দর লাগছে অভিনেত্রীকে। এই ধরণের নানা পোস্টের মতই তাঁর একটি নাচের ভিডিও সম্প্রতি বেশ ভাইরাল হয়। 

আরও পড়ুনঃজঙ্গিদের বিরুদ্ধে লড়বে বিশেষ দল 'এসওএস কলকাতা', মুক্তি পেল যশ-নুসরতের ছবির ফার্স্ট লুক

দীপিকা পাডুকোনের ছবি পদ্মাবত-এর গান নেনোওয়ালে নে-তে কোমর দোলালেন নায়িকা। করোনার প্রকোপেই উঠে গিয়েছে লকডাউন। লকডাউনের ওঠার পর শ্যুটিং শুরু টেলিপাড়ায়। মনামী ঘোষ সেই লকডাউনের শুরু থেকে শেষ পর্যন্ত একবারও বাড়ির বাইরে পা দেননি। মাস দুয়েক পর বেরিয়ে তিনি রীতিমত আতঙ্কে রয়েছেন অভিনেত্রী। শ্যুটিং পাড়ায় ঢোকার আগে সমস্ত নিয়ম মেনেও কাজ চলছে। তবুও কোথাও যেন ভয় কাটছে না অভিনেত্রীর। শ্যুটিংয়ে যেতেই হবে কোনও উপায় নেই। এই শ্যুটিংয়ের মাঝেই চলছে মনামীর বিনোদনের ভিন্ন জগৎ।