করোনা আতঙ্কে ফের লকডাউন শুরু তিলোত্তমায়। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। সম্প্রতি নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। এই প্রথম করোনা প্রকোপের মাঝেই শুরু হল ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলবে শ্যুটিং। 

আরও পড়ুনঃ'নেপোটিজম' প্রসঙ্গ পূজা ভাটের কাছে হাস্যকর, ট্যুইটারে ঝড় তুললেন মহেশ-কন্যা

ছবির চিত্রনাট্য অনুযায়ী, এই রোমাঞ্চকর গল্পটি বোনা হয়েছে জঙ্গিদের বিরুদ্ধে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। পোস্টারে দেখা গিয়েছে যশ বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছেন। পাশে জড়িয়ে ধরে আছেন একটি বাচ্চা মেয়েকে। আগামী পুজোতেই মুক্তি পেতে চলেছে এসওএস কলকাতা। তবে মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি। যশের সঙ্গে মিমি এবং নুসরত দু'জনেই ভিন্ন ছবিতে অভিনয় করেছেন।

আরও পড়ুনঃসুশান্ত মৃত্যুতে সলমন-করণ-বনশালীর সাময়িক মুক্তি, মামলা খারিজ বিহার আদালতে

 

পোস্টার দেখে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এতদিন কোনও বিগ বাজেট ছবির ঘোষণা না মেয়ে যেন মর্চে ধরেছিল সিনেপ্রেমীদের মনে। অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন তাঁরা। এ বছর পুজোর জন্য অধীর আগ্রবে বসে তারা। ছবির প্লট ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে বিনোদন জগতে। শুভেচ্ছা জানিয়ে চলেছে ভক্তরা। সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন, আউটডোর শ্যুটিংয়ে নেই কোনও আপত্তি। তবে ফাঁকা জায়গায় চল্লিশ জন লোক নিয়ে করতে হবে শ্যুটিং।