'রেশম ঝাঁপি' ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন সোমাশ্রী ভট্টাচার্য। শুভদৃষ্টিতেও পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। এখন রাণী রাসমণির ধারাবাহিকে প্রসন্নের ভূমিকায় আছেন তিনি। প্রতিটি ধারাবাহিকে সাবলিল চরিত্রে অভিনয় করেন সোমাশ্রী। নেগেটিভ রোল হোক বা সাধারণ গৃহিনীর চরিত্র, সবেতেই অভিনেত্রী হিসেবে দক্ষ তিনি। কেবল অভিনয় নয়, আরও একটি গুণ আছে সোমাশ্রীর। সম্প্রতি সোমাশ্রীকে দেখা গেল কনের সাজে। গোলাপী এবং সোনালী রঙের শাড়ি, গা ভরতি গয়না, মুকুট। 

আরও পড়ুনঃনিউ নর্মালে শ্রীমা, সঙ্গে রয়েছেন প্রেমিক গৌরবও, কোথায় গেলেন ঘুরতে এই সেলেব জুটি

তাঁকে এই অবতারে দেখে নেটিজেনদের প্রশ্ন ছিল তিনি কেন কনের সাজে। আদপে এই ছবিগুলি আসলে ফোটোশ্যুটের। প্রসঙ্গত, টেলিভিশনের জগতে তাঁর মত ফ্যাশন সেন্স খুব কম অভিনেত্রীর আছে বললেই চলে। তাঁর ইনস্টাগ্রামে খানিক উঁকি ঝুকি মারলেই তিনি যে ফ্যাশানিস্তা তা নজরে পড়বে। সোমাশ্রীর বোল্ডনেসে ধরা পড়ে তাঁর ক্যাজ্যুয়াল ড্রেসিং সেন্সে। কখনও হট প্যান্টে তো কখনও শর্ট ড্রেসে। নানা পোশাকেই বেশ স্বাচ্ছন্দ বোধ করেন সোমাশ্রী। তাঁর ফ্যাশন যে কেবল শর্ট ড্রেসেই আটকে তা নয়। 

আরও পড়ুনঃসোহমের 'হারানো প্রাপ্তি' পায়েল, রোম্যান্টিক-থ্রিলারে আসছে রাজা চন্দের আগামী ছবি

 

 

আরও পড়ুনঃ'ওইটুকু কাপড়ই বা জড়ানোর কী প্রয়োজন ছিল, টপলেসই থাকতে পারতে', ট্রোলড বিগ বস প্রতিযোগী

এবার সাদা পোশাকে হট অবতারে ধরা দিলেন তিনি। টোনড চেহারায় ধরা দিলেন সোমাশ্রী। কোন পোশাকের সঙ্গে কেমন সাজ মানানসই বা এখন ফ্যাশন ট্রেন্ড হিসেবে কোনটা বেশি চলছে, সবের খবর রয়েছে তাঁর কাছে। হট প্যান্টের সঙ্গে যে সাধারণ টিশার্ট এবং স্নিকার্সই যথেষ্ট তা এই ছবি দেখলেই বোঝা যায়। হটনেস যে কেবল খোলামেলা পোশাকেই বেরিয়ে আসে না তা প্রমাণ করলেন সোমাশ্রী। 

আরও পড়ুনঃরণবীরকে নগ্ন দেখে ফেলেছিলেন সোনম, পরমুহূর্তে কী করেছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Caption this!♥️ . . . . #bengalibride #colours #photoshoot #fun #art #passion ♥️

A post shared by Somashri Bhattacharyya (@shanaya_bhattacharyya) on Aug 25, 2020 at 2:59am PDT

 

আরও পড়ুনঃরবিবারের রাতে জমজমাটি 'দাদাগিরি', মনামি থেকে মীর, থাকছে নানা চমক

সাধারণ ড্রেস পরেও তাঁর হটনেস ছড়িয়েছে নিজের রূপের মাধ্যমে। রাণী রাসমণিতে প্রসন্নময়ীর ভূমিকায় দেখার পর এই অবতারে তাঁকে দেখে খানিক অবাকই লাগবে অনেকের। সোমাশ্রীর ব্যক্তিত্ব সোশ্যাল মিডিয়ায় একেবারে অন্য রকম। যেই ব্যক্তিত্বে মুগ্ধ হয়েছে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে দেখলে চেনার জো নেই। ব্যক্তিগত জীবনে তেমন মেকআপ করতে পছন্দ করেন না সোমাশ্রী।