শ্রীমা ভট্টাচার্যের এবং গৌরব রায়চৌধুরির 'লোন' টাইমের মুহূর্ত এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নিউ নর্মালে ফিরে প্রেমিকের সঙ্গে ভিন্ন মেজাজে দেখা গেল শ্রীমাকে। করোনার আবহে সমস্ত নিয়মাবলী মেনে ঘুরতে বেরিয়েছিলেন তাঁরা। শ্রীমা ছবি পোস্ট করতেই ইতিমধ্যেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। শ্রীমা শ্যুটিংয়ের মাঝেই প্রেমিকের সঙ্গে সময় কাটাচ্ছেন। 

আরও পড়ুনঃ'ওইটুকু কাপড়ই বা জড়ানোর কী প্রয়োজন ছিল, টপলেসই থাকতে পারতে', ট্রোলড বিগ বস প্রতিযোগী

 

 

আরও পড়ুনঃরণবীরকে নগ্ন দেখে ফেলেছিলেন সোনম, পরমুহূর্তে কী করেছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী

লকডাউমে শ্রীমাতাঁর মা-বাবার সঙ্গে একান্তে সময় কাটিয়েছিলেন বাড়িতে। কখনও বৃষ্টিতে ভিজে তো কখনও মায়ের সাহায্যে রান্না শিখে, লকডাউনে বেশ সুবিধাই হয়েছে শ্রীমার। তবে লকডাউনের জেরে একটু অসুবিধা হয়েছে বইকি। সেই সময় মিস করছিলেন গৌরবকেও। তৃনয়নী ধারাবাহিকের হিরো গৌরব। শ্রীমার সঙ্গে বেশ কয়েকদিন ধরেই সম্পর্ক তাঁর। হোলির সময় একসঙ্গে ভিডিও পোস্ট করে তাক লাগিয়েছিলেন তাঁরা। 

আরও পড়ুনঃরাসমণির 'প্রসন্ন' কনের সাজে বিয়ের অবতারে, ছবি দেখে জল্পনা তুঙ্গে

 

 

আরও পড়ুনঃসোহমের 'হারানো প্রাপ্তি' পায়েল, রোম্যান্টিক-থ্রিলারে আসছে রাজা চন্দের আগামী ছবি

লকডাউনের কারণে গৌরবের সঙ্গে দেখা হচ্ছে না শ্রীমার। এই কারণে একটি বড়ো চিঠি লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শ্রীমা। অন্যদিকে কবিতা ও গল্প বলতে ভালবাসেন। লকডাউনে টিকটক ভিডিও করা, রান্না করা ছাডা়ও নিজের অন্যরূপ তুলে ধরলেন শ্রীমা। কবিতা আবৃত্তি করে শুনিয়েছেন নিজেদের ভক্তদের। শ্রীমার এই গুণে মুগ্ধ নেটিজেনরা। রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা শিশু ভোলানাথ কাব্যগ্রন্থের অন্তর্গত ইচ্ছামতী কবিতাটি আবৃত্তি করে শুনিয়েছিলেন অভিনেত্রী। বই পড়া, গল্প লেখা এগুলোও রয়েছে শ্রীমার প্রতিভার তালিকায়।