Asianet News BanglaAsianet News Bangla

ফের একই ফ্রেমে মধুমিতা-অর্জুন, আসছে থ্রিলারে মোড়া 'দেবদাস'

  • ফের একই ফ্রেমে অর্জুন-মধুমিতা
  • 'লাভ আজ কাল পরশু'র মাখোমাখো রসায়ন কি এবারও দেখা যাবে
  • আসছে 'দেবদাস ও একটি খুনের গল্প'
  • মধুমিতা, অর্জুনের সঙ্গে দেখা যাবে রাইমা সেনকেও
Madhumita Sarcar reveals the first poster of Devdas O Ekti Khuner Golpo ADB
Author
Kolkata, First Published Sep 18, 2020, 11:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে মাখো মাখো রসায়নে নজর কেড়েছিলেন অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার। সেই জুটি এবার ফিরছে ওয়েবের পর্দায়। আসছে 'দেবদাস ও একটি খুনের গল্প'। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। তবে লাভ আজ কাল পরশুর মত চরিত্রে তাঁদের দেখা যাবে। থ্রিলারে মোড়া এই গল্পে পরতে পরতে থাকবে রহস্যের ছোঁয়া। অর্জুন ও মধুমিতা ছাড়াও ওয়েব সিরিজটিতে দেখা যাবে রাইমা সেনকে। 

আরও পড়ুনঃকলকাতা ছাড়লেন মনামি, 'ব্রেকফ্রি' মেজাজে পাহাড়ের কোলে অভিনেত্রী

প্রসঙ্গত, নিত্যদিন মধুমিতার হট শট ছবিতেই মন কাটত ভক্তদের। বহুদিন তাঁকে পর্দায় মিস করেছে ভক্তরা। এবার এই ওয়েব সিরিজের মাধ্যমেই পাবে তাঁকে। তাঁর সমস্ত হট ছবি এখন নিত্যদিন নেটদুনিয়ায় ভাইরাল। সম্প্রতি কালো শিফনে ধরা দেন অভিনেত্রী মধুমিতা। তাতেই নিমেষে ভাইরাল তিনি। কখনও অফ শোল্ডার ড্রেসে তো কখনও এথনিক পোশাকে ধরা দেন অভিনেত্রী মধুমিতা সরকার। নিত্যদিন যেন নিজেকে বদলাচ্ছেন এই টলিউড অভিনেত্রী। 

আরও পড়ুনঃমনির সঙ্গে রাধিকার সম্পর্কে চিড়, এর পিছনে কর্ণই কি দায়ী, এই দূরত্ব কি মিটবে অবশেষে

আরও পড়ুনঃনাচ, গান, পেটপুজো, অঙ্কুশ নিয়ে আসছেন 'হাসিওয়ালা'র নতুন কোম্পানি

কখনও ফ্যাশনের জগতে তোলপাড় এনে তো কখনও নিজের ফিগারের যৌন আবেদনে। কয়েক মাস আগে পোস্ট করেন নিজের হট ছবি। তাঁকে এই হট অবতারে দেখে একে একে ভক্তরা ভিড় জমিয়েছিল মধুমিতার প্রোফাইলে। ফ্ল্যাট অ্যাবস নিয়ে পোস্ট করেন থ্রোব্যাক ছবি। ক্রপ টপে পাতলা কোমরে চোখ কপালে তোলন ভক্তদের। আরও এক কারণ ভিড় জমেছিল তাঁর অ্যাকউন্টে। পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। 

আরও পড়ুনঃ'শর্বরীর দি'র সঙ্গে শেষ কাজ', ভেঙে পড়লেন দেবলীনা কুমার

এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন মধুমিতা। প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম ডি গুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। 

Follow Us:
Download App:
  • android
  • ios