ব্রেকফ্রি মুডে মনামি। শহর ছেড়ে ছুঁটে গিয়েছেন পাহাড়ের কোলে। পাহাড়ে নেই কোনও মন খারাপ। যার জেরে সেখানেই গিয়েছেন তিনি। দার্জিলিংয়ের কাছে সুখিয়াপোখড়িতে রয়েছেন তিনি। তবে কার সঙ্গে গিয়েছেন ঘুরতে সে বিষয় কিছুই খোলসা করেননি মনামি। সম্প্রতি দাদাগিরি আনলিমিটেডে চ্যাম্পিয়ন হয়েছেন মনামি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরির গ্র্যান্ড ফিনালে নিয়ে সকলের উত্তেজনা ছিল তুঙ্গে। দাদাগিরির মঞ্চ মানেই টানটান উত্তেজনা। 'দাদা' সঞ্চালনা, গুগলি রাউন্ড, বিভিন্ন জেলা থেকে আসা প্রতিযোগী। সবই দর্শকদের আবেগ জুড়ে রয়েছে। 

আরও পড়ুনঃ'শর্বরীর দি'র সঙ্গে শেষ কাজ', ভেঙে পড়লেন দেবলীনা কুমার

এই সিজনটি শেষের দিকে এগিয়ে আসছে ক্রমশ। দাদাগিরির গ্র্যান্ড ফিনালের পর্বে ছিল বিভিন্ন চমক। কমেডি, গান, অভিনয়ের মিলমিশে তৈরি হয় জমজমাটি ফিনালে। পাঁচটি জেলাকে সমর্থন করতে দেখা যাবে গ্ল্যামার ইন্ডাস্ট্রির একাধিক তারকা, সঙ্গীতশিল্পী এবং অভিনেতা অভিনেত্রীদের। ফিনালে পর্বে ইন্টারনেট সেনসেশন মনামি ঘোষের কিছু ঝলক আসে প্রকাশ্যে। লাল রঙের পোশাকে সেজে উঠেছিলেন মনামি। বিশেষ নৃত্য পরিবেশন করেছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃমনির সঙ্গে রাধিকার সম্পর্কে চিড়, এর পিছনে কর্ণই কি দায়ী, এই দূরত্ব কি মিটবে অবশেষে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Carry as little as possible, But choose that little with care...

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Sep 18, 2020 at 9:21am PDT

আরও পড়ুনঃনাচ, গান, পেটপুজো, অঙ্কুশ নিয়ে আসছেন 'হাসিওয়ালা'র নতুন কোম্পানি

যার ছবিগুলি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত, মনামির ফ্যাশন সেন্সে দিন দিন মুগ্ধ হচ্ছে সাইবারবাসী। কেমন করে তিনি এমন প্রতিটি অবতারে এমন অসামান্য হয়ে ওঠেন। প্রশ্ন তাঁর প্রত্যেক ভক্তের। শাড়ি হোক বা জিনস। সবেতেই একশোয় একশো পান তিনি। এবারে বম্বার জ্যাকেটে ধরা দিলেন তিনি। তাঁর ফ্ল্যাট অ্যাবসেই গিয়েছে সকলের চোখ। লকডাউন চলাকালীন নিজেকে কীভাবে ফিট এবং ফাইন রেখেছেন তা প্রমাণ পেয়েছে এই ছবিতেই।