টলিউড অভিনেত্রী মিশমি দাসের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের উত্তেজনা কম নয়। উত্তেজনা হওয়াটাই স্বাভাবিক। মিশমির মত সুন্দরী, ব্যা়ভিশিং অভিনেত্রী কি আর সিঙ্গেল থাকতে পারেন। যদিও এতদিন নিজের সম্পর্ক নিয়ে কখনই কোনও মন্তব্য করেননি মিশমি। তবে এবার খোলসা করলেন সবকিছু। সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন নিজের প্রেমিকের বিষয়। 

আরও পড়ুনঃ'রাশি' ধারাবাহিকের খলনায়িকার হটনেসে কুপোকাত ভক্তমহল, রইল জুহির সিজলিং অ্যালবাম

বিশাল ভান নামক একজন প্রোডাক্ট ডিজাইনার। কর্মসূত্রে দেশের বাইরে থাকেন বিশাল। মিশমি বিশালের সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "আমি নিজের জন্য ভালবাসা খুঁজে পেয়েছি।" সেই পোস্টে ট্যাগও করেছেন বিশালকে। পোস্ট দেখেই আকাশ থেকে পড়েছে মিশমির ভক্তরা। তারা আশাই করেননি মিশমি এমন কাউকে ডেট করছিলেন যিনি এই ইন্ডাস্ট্রিরই নয়। 

আরও পড়ুনঃদর্শনার সঙ্গে ঐশ্বর্যের হুবহু মিল, টলি ডিভার নয়া রূপে 'যোধা'কে খুঁজে পেল ভক্তরা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

“I found a love for me” 🥰🥰 @vee.bhan

A post shared by Mishmee Das (@mishmeedas13) on Aug 29, 2020 at 1:32am PDT

আরও পড়ুনঃস্বল্প পোশাকে পোল ডান্স আশকার, ভিডিওতে চড়ল উষ্ণতার পারদ

মিশমির বন্ধু-বান্ধব এবং সহকর্মীরা ইতিমধ্যেই শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছে। অভিনেত্রী ঐন্দ্রিলা সেন লিখেছেন, "যাক অবশেষে হল। খুব খুশি হলাম তোমার জন্য।" কমেন্ট সেকশনে ঐন্দ্রিলার সঙ্গে দেখা করার প্ল্যানও হয়ে গিয়েছে মিশমির। ইতিমধ্যেই ভক্তদের মনে প্রশ্ন জেগেছে বিশালকে নিয়ে। তার পরিচয় বিষদে জানতে চায় তারা। এছাড়াও মিশমির সঙ্গে তাঁর কোথায় দেখা হয়েছিল তাও জানতে ব্যুকল হয়ে উঠেছে নেটিজেনরা।

আরও পড়ুনঃ'নেশা করে চিত্রনাট্য লেখার ফল', ফের চরম সমালোচনার তোপে 'কৃষ্ণকলি'