নেটদুনিয়ার সেনসেশন মোনালিসার নয়া ছবিতে নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়ার জোগাড় সাইবারবাসীরা। কালো রঙের লেসি টপ পরে ধরা দিলেন মোনালিসা। তাঁর কালো পোশাক থেকেই লাল অন্তর্বাস উঁকি মারছিল। এবং তাতেই চোখ ঘুরল নেটবাসীর। দিন কতক আগে স্যুইমসুটে স্যুইমিং পুলের ধারে শুয়ে মোনালিসা। যদিও ছবিটি বেশ পুরনো। 

আরও পড়ুনঃসাংঘাতিক লো নেকলাইনে কৌশানি, ক্লিভেজের ছোঁয়ায় 'হলিউড'-এ পৌঁছল নেটদুনিয়া

লকডাউনে পুরনো গ্যালেরি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কারণ একটাই, ভক্তদের বিনোদন। করোনা আতঙ্কে বন্ধ হয়ে গিয়েছিল ছবি, সিরিয়াল ও ওয়েব দুনিয়ার সমস্ত কনটেন্টের শ্যুটিং। যার জেরে বন্ধ হয়ে যায় মোনালিসার ধারাবাহিক 'নজর'। ধারবাহিক যতই বন্ধ হোক, মোনা জানেন তাঁর ফলোয়াড়দের কীভাবে মনোরঞ্জন করতে হয়। মাল্টিকালারের স্যুইমওয়ের পরে স্যুইমিং পুলের ধারে বসা ছবিতে ক্যাপশনে লেখা, ওয়াটারবেবি। 

আরও পড়ুনঃ'দাদাগিরি'র মঞ্চে মনামির নাচ, সৌরভ সহ মুগ্ধ হবে দর্শকমহল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mmmmmmm.... Really don’t know what to write 🤦‍♀️... #friday #vibes

A post shared by MONALISA (@aslimonalisa) on Sep 4, 2020 at 5:03am PDT

আরও পড়ুনঃহাই থাই স্লিটে হটনেসের ডাবল ডোজ দেবলীনার, হার মানালেন দীপিকা-প্রিয়ঙ্কাকে

তিনি যে জলে থাকতে ভীষণই পছন্দ করেন, তা মোনালিসার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাটলেই প্রমাণ হয়। লকডাউনের মাঝেও একের একের পর এক পোস্টে ভক্তদের বিনোদনের জোগান দিচ্ছেন নায়িকা। ভোজপুরী সেনসেশন হোক বা বাংলার ঝুমা বৌদি, জনপ্রিয় ইন্টারনেট সেনসেশনের মধ্যে মোনালিসা অবশ্যই একজন। মোনা নিজের পোস্টে সকলকে বার্তা দিয়ে সতর্ক করলেন যে বাড়িতেই থাকতে, প্রয়োজন না থাকলে কাউকে বাড়ি থেকে বেরতে বারণ করলেন তিনি।