সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরির গ্র্যান্ড ফিনালে নিয়ে সকলের উত্তেজনা তুঙ্গে। দাদাগিরির মঞ্চ মানেই টানটান উত্তেজনা। 'দাদা' সঞ্চালনা, গুগলি রাউন্ড, বিভিন্ন জেলা থেকে আসা প্রতিযোগী। সবই দর্শকদের আবেগ জুড়ে রয়েছে। এই সিজনটি শেষের দিকে এগিয়ে আসছে ক্রমশ। শীঘ্রই সম্প্রচারিত হবে দাদাগিরির গ্র্যান্ড ফিনালের পর্ব। থাকছে বিভিন্ন চমক। কমেডি, গান, অভিনয়ের মিলমিশে তৈরি হবে জমজমাটি ফিনালে। 

আরও পড়ুনঃহাই থাই স্লিটে হটনেসের ডাবল ডোজ দেবলীনার, হার মানালেন দীপিকা-প্রিয়ঙ্কাকে

পাঁচটি জেলাকে সমর্থন করতে দেখা যাবে গ্ল্যামার ইন্ডাস্ট্রির একাধিক তারকা, সঙ্গীতশিল্পী এবং অভিনেতা অভিনেত্রীদের। ফিনালে পর্বে ইন্টারনেট সেনসেশন মনামি ঘোষের কিছু ঝলক আসে প্রকাশ্যে। লাল রঙের পোশাকে সেজে উঠেছেন মনামি। বিশেষ নৃত্য পরিবেশন করবেন অভিনেত্রী। যার ছবিগুলি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ১৩ ই সেপ্টেম্বর, রবিবার জি বাংলা ঠিক রাত আটটায় শুরু হবে গ্র্যান্ড ফিনালে। 

আরও পড়ুনঃকালো পোশাকের মাঝে লাল অন্তর্বাসের উঁকি, নেটদুনিয়ায় আগুন ধরালেন মোনালিসা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

DADAGIRI GRAND FINALE.... TOMORROW 8PM @zeebanglaofficial Costume @iamjikuroy Hair @mahua_janaa Makup @monami_ghosh

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Sep 12, 2020 at 4:33am PDT

আরও পড়ুনঃসাংঘাতিক লো নেকলাইনে কৌশানি, ক্লিভেজের ছোঁয়ায় 'হলিউড'-এ পৌঁছল নেটদুনিয়া

সৌরভ ভক্ত থেকে শুরু করে বিনোদনপ্রেমীরা এ দিন প্রস্তুত থাকবে দাদাগিরির গ্র্যান্ড ফিনালের জন্য। প্রসঙ্গত, মনামির ফ্যাশন সেন্সে দিন দিন মুগ্ধ হচ্ছে সাইবারবাসী। কেমন করে তিনি এমন প্রতিটি অবতারে এমন অসামান্য হয়ে ওঠেন। প্রশ্ন তাঁর প্রত্যেক ভক্তের। শাড়ি হোক বা জিনস। সবেতেই একশোয় একশো পান তিনি। এবারে বম্বার জ্যাকেটে ধরা দিলেন তিনি। তাঁর ফ্ল্যাট অ্যাবসেই গিয়েছে সকলের চোখ। লকডাউন চলাকালীন নিজেকে কীভাবে ফিট এবং ফাইন রেখেছেন তা প্রমাণ পেল এই ছবিতেই। 

আরও পড়ুনঃকোভিডে আক্রান্ত শাহরুখ-সলমনের ছবির অভিনেত্রী, ভর্তি করানো হল হাসপাতালে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Yes it was like a fairytale...

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Aug 31, 2020 at 1:21am PDT

আরও পড়ুনঃ'স্বপ্নও সত্যিই হয়', ছেলে যুবানকে প্রথমবার কোলে নিয়ে আবেগঘন রাজ

করোনার প্রকোপেই প্রায় উঠে গিয়েছে লকডাউন। লকডাউন ছাড়া বাকিদিন রাস্তা ঘাট একেবারে স্বাভাবিক। তবে এই পরিস্থিতিতেও ঘুরতে যাওয়ার কোনও সুযোগই নেই। যার কারণে থ্রোব্যাক ভিডিও পোস্ট করেছিলেন মনামি। যেখানে তাঁকে এক পাহাড়ি এলাকার হোটেলরুমে দেখা গিয়েছিল। সেই পরিবেশকে স্বর্গের সঙ্গে তুলনা করেন তিনি। তাঁর সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে উঁকি দিলেই ছোট খাটো ডিজিটাল ট্রিপ হয়েই যাবে। বিনোদনের নেই কোনও অভাব