দিন কতক আগে প্রিয়ঙ্কা চোপড়ার গানে নেচে ভাইরাল হয়েছিলেন দেবলীনা কুমার। এবার তাঁর মতই হাই থাই স্লিটে মাথা ঘোড়ালেন ভক্তদের। সিলভার রঙের গাউনে দেখা গেল তাঁকে। টোনড লেগসে ধরা দিয়েছেন দেবলীনা। ছবি দেখেই চোখ কপালে নেটিজেনের। বলিউডের যেকোনও গ্ল্যামার ক্যুইনকে হার মানাবেন তিনি। নাচের ভিডিওতেও এমনই ভাইরাল হয়েছিলেন দেবলীনা। 

আরও পড়ুনঃ'দাদাগিরি'র মঞ্চে মনামির নাচ, সৌরভ সহ মুগ্ধ হবে দর্শকমহল

প্রিয়ঙ্কার রেকর্ড ভাঙতে না পারলেও হাড্ডাহাড্ডি লড়াইতে নেমেছিলেন দেবলীনা। গোলিও কি রাসলীলা রামলীলা ছবির আইটেম নম্বর রাম চাহে লীলা চাহে গানে মজলেন টলি নায়িকা। শিমারি টপ এবং লং স্কার্ট পরে পয়েজ কোরিওগ্রাফিতে টেক্কা দেন দেশী গার্ল প্রিয়ঙ্কাকে। তাঁর ঠুমকায় চোখ কপালে উঠেছিল প্রেমিক গৌরব চট্টোপাধ্যায়েরও। বাধ্য হয় করেই ফেললেন কমেন্ট। 

আরও পড়ুনঃকালো পোশাকের মাঝে লাল অন্তর্বাসের উঁকি, নেটদুনিয়ায় আগুন ধরালেন মোনালিসা

আরও পড়ুনঃকোভিডে আক্রান্ত শাহরুখ-সলমনের ছবির অভিনেত্রী, ভর্তি করানো হল হাসপাতালে


সম্প্রতি মাধুরী দিক্ষীতের গান ওরে পিয়াতেও নেচে মুগ্ধ করেছিলেন দেবলীনা। আজও সকলের অত্যন্ত প্রিয় গানের মধ্যে একটি এই ট্র্যাক। এই গানে মাধুরীর নৃত্য পরিবেশনা দর্শকমহলের চোখে লেগে আছে। সেই গানেই নৃত্য পরিবেশনা করেছেন দেবলীনা। ভিডিওটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা তাঁর নাচে নিমেষে মুগ্ধ। প্রসঙ্গত, দেবলীনার কাছে নাচও শরীরচর্চার অন্যতম কারণ। 

আরও পড়ুনঃসাংঘাতিক লো নেকলাইনে কৌশানি, ক্লিভেজের ছোঁয়ায় 'হলিউড'-এ পৌঁছল নেটদুনিয়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

😉

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Sep 8, 2020 at 12:41am PDT

আরও পড়ুনঃ'স্বপ্নও সত্যিই হয়', ছেলে যুবানকে প্রথমবার কোলে নিয়ে আবেগঘন রাজ

লাগাতার কয়েক বছরের কঠোর পরিশ্রম। ভারি চেহারা থেকে ছিপছিপে ফিট চেহারায় আসতে খাটনি কম ছিল না দেবলীনা কুমারের। সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ফ্যাট থেকে ফিট। নিজের একাল সেকাল তুলে ধরলেন নেটদুনিয়ার পাতায়। চেহারা ভারি ছিল তবে ফিট ছিলেন দেবলীনা। এখন নিজেকে আরও ফিট করে তুলেছেন।