ব্রেকফ্রি মুডে রয়েছেন মনামী ঘোষ। দার্জিলিংয়ে ছুঁটে গিয়েছেন অভিনেত্রী। পাহাড়ি পরিবেশের মধ্যে শান্তি খুঁজছেন মনামী। যা শহর থেকে দূরে পাহাড়ের কোলে গিয়ে পেয়েছেন। মনামীকে দেখে সকলেরই ইচ্ছা জাগছে ঘুরতে যাওয়ার। তবে সেই সুখ আর ক'জনেরই বা হচ্ছে। মনামী এবার তাদের জন্য ভারচ্যুয়াল দার্জিলিং নিয়ে এলেন। বাড়িতে বসেই আপনি নেবেন পাহাড়ি পরিবেশের আমেজ। নিজের দার্জিলিং ভ্লগ শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুনঃসৃজিত নেই কাছে, তাই আয়রাই হল মায়ের দিনরাতের সঙ্গী, মেয়ের সঙ্গে স্যুইমিং পুলে মিথিলা

যেখানে বিমানবন্দর থেকে রিসর্টে পৌঁছনো সবই শেয়ার করেছেন। প্রসঙ্গত, মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা। সে কথা স্বীকার করেছেন খোদ অভিনেত্রীও। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে রহস্যভেদও করেন। ঘুরতে গিয়ে গাড়ির ফ্রন্ট সিটে বসে ভিডিওটি করেছিলেন। ক্যাপশনে দিয়েছিলেন, "বয়স দিন দিন যদি কারও কমে তাহলে সেটা মনামী।" ট্র্যাভেলিংই হল মনামীর বয়স ধরে রাখার সিক্রেট। 

আরও পড়ুনঃ'হিপহপার' নুসরত, বম্বার জ্যাকেট, হট প্যান্ট, স্ট্রিট ফ্যাশনেই মাত দেবেন টলি ডিভা

শহর ছেড়ে ছুঁটে গিয়েছেন পাহাড়ের কোলে। পাহাড়ে নেই কোনও মন খারাপ। যার জেরে সেখানেই গিয়েছেন তিনি। দার্জিলিংয়ের টি গার্ডেনে রয়েছেন তিনি। তবে কার সঙ্গে গিয়েছেন ঘুরতে সে বিষয় কিছুই খোলসা করেননি মনামী। সেখান থেকেই একের পর এক ছবি আপলোড করে চলেছেন মনামী। কখনও ম্যাগি খাওয়ার ছবি তো কখনও টি গার্ডেনে একান্তে বসে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। আবার টয় ট্রেনের সামনে গিয়েও ফোটোশ্যুট অব্যাহত তাঁর।

আরও পড়ুনঃ'মুহূর্তে গিয়েছি থেমে', খোলামেলা চোলিতে সাবেকিয়ানায় দর্শনা