দিন কতক আগেই শেষ হয়েছে ইরাবতীর যাত্রাপথ। 'ইরাবতীর চুপকথা' ধারাবাহিকটি দু'বছর ধরে দর্শকমহলকে মুগ্ধ করেছে। মনামী ঘোষের চরিত্র ইরাবতীকেও বেশ পছন্দ করেছে তারা। এবার সেই চরিত্রই কেবল নয় গোটা ধারাবাহিকটি বিদায় নিল। নিজের ইনস্টাগ্রাম এবং ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন সেই নিয়ে। লিখেছেন, "ইরাবতী চুপকথার শেষ দিনের শ্যুটিং।" একটি ধারাবাহিকের যাত্রা শেষ হতে না হতেই এক উপহার পেলেন মনামী। এই উপহারের সঙ্গে জড়িয়ে আছে রূপোর ছোঁয়া।

আরও পড়ুনঃপ্রসেনজিৎ-জিৎ-দেব, প্রতি ছবিতে পারিশ্রমিকের দৌড়ে কে রয়েছেন এগিয়ে

কয়েক মাস আগেই ইউটিউব চ্যানেল খুলেছিলেন মনামী। এবার সেই ইউটিউব চ্যানেলের মাধ্যমেই রূপোর উপহার পেলেন অভিনেত্রী। বলা যেতে পারে এ এক নতুন অথিতি তাঁর জীবনে। সিলভার প্লে বটন পেয়েছেন মনামী ইউটিউবের তরফ থেকে। প্রসঙ্গত ইরাবতী চুপকথার শেষ দিনের শ্যুটিংয়ের ভিডিওতে গোটা দিনের ঝলক নিয়ে শেয়ার করেছিলেন। ভিডিওতে কান্নায় ভেঙে পড়লেন মনামী। ধারাবাহিকটি নিয়ে অত্যন্ত আবেগঘন হয়ে উঠলেন তিনি।

আরও পড়ুনঃকরোনার প্রকোপে পারিশ্রমিকে কোপ, বাদ পড়ছেন ধারাবাহিক থেকে, চলছে স্বজনপোষণও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My #youtubecreatoraward and me...video link on my bio in one hour.....thank u @youtube

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Aug 6, 2020 at 7:12am PDT

আরও পড়ুনঃ'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল নায়িকা

কেক কেটে শেষ দিনের শ্যুটিং সারলেন সকলে। নিজের সহ অভিনেতা-অভিনেত্রীদের ধন্যবাদ জানালেন। একটি কবিতা পড়ে শোনালেন মনামী। যা শুনে আবেগঘন হয়ে উঠেছে সেটে থাকা সকল তারকা এবং টেকনিশয়ানরাও। ইরাবতী চুপকথার পরিতালকও ধন্যবাদ জানালেন মনামী সহ সকলকে। কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন মানমী। যদিও নিমেষের মধ্যে নিজেকে সামলেও নিয়েছিলেন তিনি। ইতিমধ্যে কমেন্ট সেকশনে দর্শকের আগ্রহ ক্রমশ বেড়ে চলে।

আরও পড়ুনঃদেবলীনার ফ্ল্যাট অ্যাবস, কীভাবে এমন চেহারা বানালেন অভিনেত্রী, শিখে নিন চটপট
 
ধারাবাহিকটি হঠাৎ শেষ কেন হল। তাঁকে এর পর কোন ধারাবাহিকে বা ছবিতে দেখা যাবে। লকডাউনের মাঝেই তিনি কোনও ধারাবাহিকে ফিরছেন কিনা। একের পর এক প্রশ্ন এসে চলেছে সোশ্যাল মিডিয়ায়। ভিন্ন ধারার এই ধারাবাহিকটি মুগ্ধ করেছিল দর্শকমহলকে। মনামীর ভক্তের সংখ্যাও বাড়তে থাকে এর সাহায্যে। দিন কতক আগে আরুশির চরিত্রে সেজে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই চরিত্রটি ধারাবহিকটি শেষ হওয়ার আগেই বিদায় নিয়েছে। কেন আরুশির চরিত্রটি এত তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে, মনামী ধারাবাহিকে থাকছেন কি না সেই নিয়ে প্রশ্ন করেছিল সাইবারবাসীরা।