Asianet News Bangla

আতঙ্ক কাটেনি মনামীর, শ্যুটিং ফ্লোরে ফিরতেই যেন অভিনেত্রীর ভয় বাড়ল দ্বিগুণ

  • লকডাউন উঠে গিয়েছে
  • শুরু হয়ে গিয়েছে টেলিদুনিয়ার শ্যুটিং
  • ছবি ভিডিও পোস্ট করতেই রীতিমত ভাইরাল হয়ে গেলেন মনামী
  • তবে তাঁর পোস্ট করা ছবিতে তাঁকে নতুন লুকে দেখে অবাক সাইবারবাসী
     
Monami Ghosh is anxious for post lockdown shooting
Author
Kolkata, First Published Jun 13, 2020, 11:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লকডাউনের ওঠার পর শ্যুটিং শুরু হল টেলিপাড়ায়। মনামী ঘোষ সেই লকডাউনের শুরু থেকে শেষ পর্যন্ত একবারও বাড়ির বাইরে পা দেননি। মাস দুয়েক পর বেরিয়ে তিনি রীতিমত আতঙ্কে রয়েছেন। গাড়ি স্যানিটাইজ করে তবেই উঠে বসলেন। শ্যুটিং পাড়ায় ঢোকার আগে সমস্ত নিয়ম মেনেও কাজ করলেন। তবুও কোথাও যেন ভয় কাটছে না অভিনেত্রী। শ্যুটিংয়ে যেতেই হবে কোনও উপায় নেই। সাহস করে গেলেন, ব্যাগ পত্র স্যানিটাইজ করে মেক আপ করলেন নিজেই। শ্যুটিং শুরু হল। তবুও ভয় ভয় কাটছে তাঁর দিন। অগত্যা শ্যুটিং করা ছাড়া উপায় নেই। সতর্কতা অবলম্বন করেই চলবে সমস্ত কাজ।

আরও পড়ুনঃ'বাংলা সিরিয়ালগুলো হাড় মাস জ্বালিয়ে খেল', জবাবে কী লিখলেন 'ত্রিনয়নী'র খলনায়িকা জ্যাসমিন

প্রসঙ্গত, মনামীর ইনস্টাগ্রাম লকডাউনে যেন টোটাল বিনোদনের প্যাকেজ। কী না নেই নাচ, গান, কবিতা আবৃত্তি, শর্ট ফিল্ম। দিন কতক আগে মায়ের সঙ্গে গান গেয়েও ভিডিও আপলোড করেন অভিনেত্রী। মা ও মেয়ের সুরের প্রতিভায় হতবাক হয়েছিল নেটবাসী। অভিনেত্রী মনামী ঘোষ যে নিজের গানের প্রতিভা মায়ের থেকে পেয়েছে তা প্রকাশ পেল অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে। মনামী এবং তাঁর মা সুর ধরেছেন লকডাউনে। 'এক বৈশাখে দেখা হয়েছিল দুজনার' গানটি গেয়েছেন দুজনে। মনামী মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় গানের ভিডিও পোস্ট করেন। এই প্রতিভা যে নিজের মায়ের থেকে পেয়েছেন তা বুঝতে আর অসুবিধা হয়নি নেটবাসীর। 

আরও পড়ুনঃপ্রায় অর্থশূন্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট, দেশে ফেরার টাকা নেই, 'মুন্না ভাই' অভিনেতাকে সাহায্য করলেন সোনু

ভিডিওটি রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। লকডাউনে মনামীর ইনস্টাগ্রাম প্রোফাইল বিনোদের চেয়ে কম কিছু নয়। কখনও স্যুইমিং পুলের ধারে ব্যাকলেস স্যুইমসুটে তো কখনও রাস্তার মাঝে মন ভাল করা ক্যানডিড। মনামী ঘোষের ইনস্টাগ্রাম যেন ক্যানভাসের মত। রঙ-বরঙের ছবিতে লকডাউনে সকলের মন ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। থ্রোব্যাক ট্রেন্ডে গা ভাসিয়ে দিন কতক আঘে পুরনো ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। কালো রঙের পোলকা ডটসের স্যুইমসুট, সঙ্গে বেগুলি রঙের স্কার্ট। ফাইভ স্টার হোটেলের পুলসাইডে ছবিটি তুলেছেন মনামী। এখন লকডাউনে পারদ চাড়লেন অভিনেত্রী। মনামী দর্শকদের বিনোদনের জন্য বেছে নিয়েছেন নাচ, গান, টিকটক ভিডিও পোস্ট ছাড়াও শর্ট ফিল্ম তৈরি করা। 

Follow Us:
Download App:
  • android
  • ios