স্যুইমিং পুলের ধারে ব্যাকলেস স্যুইমসুটে দাঁড়িয়ে মনামী। রোদ পোয়াচ্ছেন নায়িকা। এ ছবি এখনকার নয়। থ্রোব্যাক ট্রেন্ড মেনে পুরনো ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কালো রঙের পোলকা ডটসের স্যুইমসুট, সঙ্গে বেগুলি রঙের স্কার্ট। ফাইভ স্টার হোটেলের পুলসাইডে ছবিটি তুলেছেন মনামী। এখন লকডাউনে পারদ চাড়লেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃলকডাউনে বসে রেকর্ড গড়লেন রাশমি, গুগল ক্যামিওতে তিনিই প্রথম ভারতীয় টেলি-অভিনেত্রী

মনামী দর্শকদের বিনোদনের জন্য বেছে নিয়েছেন নাচ, গান, টিকটক ভিডিও পোস্ট ছাড়াও শর্ট ফিল্ম তৈরি করা। সম্প্রতি ফুচকা নামক একটি স্বল্পদৈর্ঘ্যের ছবি নিজের ইউটিউব চ্যানেলে আপলোজ করেছেন মনামী। রিমি, প্রিয়া, নয়ন, পূজা। একাই চার চারটি চরিত্রে অভিনয় করে বাড়িতেই শর্ট ফিল্ম বানিয়ে ফেললেন মনামী ঘোষ। রিমি বেশ মডার্ন, সাজগোজ নিয়ে থাকতে ভালবাসে। প্রিয়া ঘরোয়া সাধারণ একটে মেয়ে। নয়ন আবার ভীষণ পড়াশুনো নিয়ে থাকতে ভালবাসে। এবং রিমির কাছে কাজের চেয়ে প্রিয় আর কেউ নেই। 

আরও পড়ুনঃবাড়িতেই পার্লার, হেয়ার স্টাইলিস্ট রণবীর, আলিয়ার নয়া লুকের নেপথ্যে মিস্টার কাপুর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

To those pools and out doors....

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on May 17, 2020 at 12:38am PDT

চার বন্ধু মিলে লকডাউনে বসে শুরু করেছিল অন্তক্ষরি। হিন্দি-বাংলা মিশিয়ে বেশ ভালই চলছিল খেলাটা। হঠাৎই রিমির একটি ফোন আসে। সঙ্গে সঙ্গে সকলের মুখে কেমন যেন একটা ভয়, দুঃখের চাপ। রিমি হলল বাবা তাকে ফোন করছেন। তাহলে বাবার ফোনে এমন চেহারার হাল কেন। সেখানেই পর্দায় ভেসে উঠল টু বি কন্টিনিউড। অর্থাৎ আগামী পর্বে খুলবে রহস্যের জট। আপাতত আগামী পর্বের জন্য অধীর আগ্রহে বসে ভক্তকূল। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা