নীল রঙের অন্তর্বাস। উপরে রয়েছে একটি ডেনিম শার্ট। মনামী ঘোষের এমন অবতার আগে কখনই কেউ দেখেনি। যার জেরে তাঁকে এই লুকে দেখে চোখ কপালে উঠেছে ভক্তমহলের। আপাতত ব্রেকফ্রি মুডে রয়েছেন মনামী ঘোষ। দার্জিলিংয়ে ছুঁটে গিয়েছেন অভিনেত্রী। পাহাড়ি পরিবেশের মধ্যে শান্তি খুঁজছেন মনামী। যা শহর থেকে দূরে পাহাড়ের কোলে গিয়ে পেয়েছেন। প্রসঙ্গত, মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। 

আর পড়ুনঃকরণ জোহারের সম্মান নষ্ট করতেই 'ধর্মা'র কর্মীকে বিনা কারণে নেয় NCB, দাবি কর্মীর

কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা। সে কথা স্বীকার করেছেন খোদ অভিনেত্রীও। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে রহস্যভেদও করেন। ঘুরতে গিয়ে গাড়ির ফ্রন্ট সিটে বসে ভিডিওটি করেছিলেন। ক্যাপশনে দিয়েছিলেন, "বয়স দিন দিন যদি কারও কমে তাহলে সেটা মনামী।" ট্র্যাভেলিংই হল মনামীর বয়স ধরে রাখার সিক্রেট। শহর ছেড়ে ছুঁটে গিয়েছেন পাহাড়ের কোলে। 

আরও পড়ুনঃনিজের শরীর নিজের গর্ব, স্ট্রেচ মার্কসকে গর্বের সঙ্গে ফ্লন্ট করলেন দেবলীনা
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Thought of the day..have u seen my new youtube video yet..!!! 📸@sarkardebarshi19 💄@abhijitpl2

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Sep 27, 2020 at 7:01am PDT

আরও পড়ুনঃকোয়ারেন্টাইন কাটিয়ে প্রথমবার জনসমক্ষে ধরা কোভিডমুক্ত মালাইকার, রাখলেন হটনেসের ছোঁয়া

পাহাড়ে নেই কোনও মন খারাপ। যার জেরে সেখানেই গিয়েছেন তিনি। দার্জিলিংয়ের টি গার্ডেনে রয়েছেন তিনি। তবে কার সঙ্গে গিয়েছেন ঘুরতে সে বিষয় কিছুই খোলসা করেননি মনামী। সেখান থেকেই একের পর এক ছবি আপলোড করে চলেছেন মনামী। কখনও ম্যাগি খাওয়ার ছবি তো কখনও টি গার্ডেনে একান্তে বসে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। আবার টয় ট্রেনের সামনে গিয়েও ফোটোশ্যুট অব্যাহত তাঁর।