টলি অভিনেতা সোহম চক্রবর্তী গতকালই অষ্টম বিবাহবার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী তানিয়া চক্রবর্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। তবে শুধু ছবি নয়, ছবির সঙ্গে ব়্যোমান্টিক ক্যাপশনেই যেন ছবির গুরুত্বটা আরও বেড়ে গেছে। বিবাহবার্ষিকীতে সোহম লিখেছেন, 'দেখতে দেখতে আটটা বছর কেটে গেল। এখনও অনেক বছর কাটানো বাকি। সবকিছুর জন্য অনেক ধন্যবাদ পুচকু তোমাকে খুব ভালবাসি।'মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা ভেসে গেছে।

 

 

সকল ভক্তদের কমেন্টের মধ্যে একজনের কমেন্ট রাতারাতি ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসা মাত্রই হৈচৈ শুরু হয়ে গিয়েছে সোশ্যাল  মিডিয়ায়। তিনি হলেন টলি অভিনেতা তথা সাংসদ দেব। প্রকাশ্যেই ছবির কমেন্টে দেব বলেছেন, 'আরও ৮০ বছর কাটানোর জন্য সাবধানে থাক, বেশি বেরাস না,নিজের খেয়াল রাখ। দরকার পড়লে একটু হরলিক্স খা'। তারপরেই হাসির ইমোজি দিয়ে দুজনকেই ভালবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন। মুহূর্তের মধ্যে দেবের এই কমেন্ট ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-এ কি চেহারা , গর্ভাবস্থাতেও উন্মুক্ত উরুর ছোট পোশাকে 'Superhot' অনুষ্কা...

আরও পড়ুন-একে অপরকে জড়িয়ে ধরে ফ্রেমবন্দি, লেকের মাঝে অন্তরঙ্গতায় মজে টলি দম্পতি...


এই বয়সে এসেও কেন হরলিক্স খাওয়ার পরামর্শ দিলেন দেব তা নিয়েই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন।  তবে দেবের কমেন্টে সোহম হাসিমুখেই এর উত্তর দিয়েছেন। সোহম বলেছেন 'বল ভাই বল, ধন্যবাদ। তুমিও নিজের যত্ন নিও'। এর পাশাপাশি হাসির ইমোজি দিয়েছেন সোহম। ছোটবেলা থেকে শিশুশিল্পী হিসেবে জনপ্রিয় সোহম চক্রবর্তী। 'ছোটো বউ'- সিনেমায় শিশুশিল্পী হিসেবে সোহমের বিখ্যাত সংলাপ 'মা একটু হরলিক্স দাও না, চেটে চেটে খাবো' এই  ডায়লগের জন্যই আজও ভাইরাল সোহম চক্রবর্তী।