Asianet News BanglaAsianet News Bangla

Mimi Chakraborty: ৫০০ টা ভিডিও ৭০০০ ছবি মুহূর্তে ডিলিট, কাঁদবেন না কী করবেন দিশেহারা মিমি

আচমকাই যাদবপুরের তৃণমূল সাংসদ মিমির আইফোন থেকে উড়ে গেল সমস্ত ভিডিও ছবি। এক লাখের বেশি দামি সখের আইফোন থেকেই এবার ৭০০০ ছবি ও ৫০০ টা ভিডিও মুহূর্তে ডিলিট হয়ে গেল মিমি চক্রবর্তীর। কিন্তু কীভাবে, এই ভেবেই মাথায় হাত পড়েছে মিমির।

 

MP actress Mimi Chakraborty s 500 video deleted from iphone 13 BRD
Author
Kolkata, First Published Nov 17, 2021, 6:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এটা কী হল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর (,Mimi Chakraborty) সঙ্গে। কোনও কিছু বুঝে ওঠার আগেই মাথায় যেন আকাশ ভেঙে পড়ল, চলতি বছরের সেপ্টেম্বর মাসেই নতুন আইফোন ১৩ কিনেছিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। ব্র্যান্ড  নিউ ফোনের মধ্যেই ছিল হাজারো স্মৃতি। আর সেই স্মৃতিই কিনা ধুয়ে মুছে সাফ। বিষযয়টি একটু খোলসা করে বলা যার। এক লাখের বেশি দামি সখের আইফোন (IPhone 13)থেকেই এবার ৭০০০ ছবি ও ৫০০ টা ভিডিও মুহূর্তে ডিলিট হয়ে গেল মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)। কিন্তু কীভাবে, এই ভেবেই মাথায় হাত পড়েছে মিমির।

আচমকাই যাদবপুরের তৃণমূল সাংসদ মিমির (Mimi Chakraborty) আইফোন থেকে উড়ে গেল সমস্ত ভিডিও ছবি। এক মুহূর্তে যেন সমস্ত স্মৃতি ধুয়ে  মুছে গেল ফোনের গ্যালারি থেকে। বুধবার সকালেই নিজের টুইটারে দুঃখের সঙ্গে তৃণমূলের তারকা সাংসদ লেখেন, '৭০০ ছবি এবং ৫০০ টা ভিডিও এই সবকিছু ডিলিট হয়ে গেছে আমার গ্যালারি থেকে। আমি জানি না কী করব। কাঁদব না আরও জোর কাঁদব'। মিমির এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-Malaika Arora : ঠিকরে বেরোচ্ছে বুকের খাঁজ, 'Red Hot' মালাইকার ভরা যৌবনের নেশায় বুদ ভক্তরা

 

 

আরও পড়ুন-Mouni Roy : শরীর যেন বক্ররেখা, বক্ষযুগল থেকে নাভীর খাঁজে মৌনির শরীরী নেশায় বুঁদ ভক্তরা

নিজের দুঃখের কথা শেয়ার করে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) আইফোনের নির্মাতা সংস্থা অ্যাপেল কর্তৃপক্ষকেও ট্যাগ করে সাহায্য প্রার্থনা করেছেন। এবং এটাও জানিয়েছেন তিনি সমস্তরকম ভাবে ছবিগুলি ফিরে পাওয়ার সমস্ত রকম চেষ্টা করেছেন, কিন্তু সবেতেই তিনি ব্যর্থ হয়েছেন। এবং এই ঘটনায় রীতিমতো তিনি মর্মাহত। পুজোর আগেই মিমি কিনেছিলেন এই মহামূল্যবান ব্র্যান্ড  নিউ আইফোন। আইফোন ১৩ হাতে পেয়েই আর ঠিক থাকতে না পেরে শুটিংয়ের মধ্যেই আইফোন ১৩-র ছবিও পোস্ট করেছিলেন সাংসদ অভিনেত্রী মিমি। এমনকী নিজের ইনস্টা স্টোরিতে ফোনের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন,  'একটু তো শো-অফ করা চলে, এটা আইফোন ১৩,ইয়েস '। ঝড়ের গতিতে মিমির এই পোস্ট ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-Nusrat Jahan : হাতের ফাঁক দিয়ে শরীরী ভাঁজের উঁকি, লিপ সার্জারি নিয়ে কটাক্ষ নুসরতকে

আর এবার কিনা সেই সখের ফোন থেকেই নিজের জীবনের সমস্ত কিছু চিরতরে মুছে গেল অভিনেত্রীর। ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক। তবে মিমির এই পোস্ট দেখে অনেকেই পরামর্শ দিয়েছেন অভিনেত্রীকে। কেউ বলেছেন আইক্লাউড-এ গিয়ে ছবিগুলো পাওয়া যাবে। আবার কোন উপায়ে ছবি ফিরে পেতে পারেন মিমি সেই উপায়ও বলে দিয়েছেন যাদবপুরের তারকা সাংসদকে। তবে এর পাশাপাশি অভিনেত্রীকে ট্রোল করতে ছাড়েনি নেটিজেনদের একাংশ।

Follow Us:
Download App:
  • android
  • ios