কোনও কিছু ঘটা মাত্রই মুহূর্তের মধ্যে তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একের পর এক মজাদার ভিডিওতে মজেছে গোটা নেটদুনিয়া। ইনস্টাগ্রাম হোক বা ফেসবুক কিংবা টিকটক- সারাদিন এই নেশাতেই বুদ হয়ে রয়েছে আট থেকে অষ্টাদশী। ছোটরা যেমন মেতেছে এই নেশাতে তেমনি বাদ পড়ছে না বড়রাও। আর সেই মোহের টানেই ছুটে বেড়াচ্ছে সবাই। যদিও সময় কাটানোর রসদ হিসেবে তা দারুণ উপভোগ্য। এমন এমন ভিডিও চোখের সামনে আসছে যা দেখে চক্ষু ছানাবড়া। মনের মধ্যে একটি প্রশ্নই ঘুরপাক খায় এও সম্ভব।

আরও পড়ুন-ফের পর্দায় ভুটু-চিনির ম্যাজিক, সঙ্গে একরাশ জমজমাট হুল্লোড়... 

সম্প্রতি সেরকমই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। হিট মেশিন টনি কক্করের গানের সঙ্গে লাস্যময়ী সেই নাচ অবাক করবে আপনাকে। কালো রঙের ছোট পোশাকে সারা ফ্লোর দাঁপিয়ে বেড়াচ্ছে সেই মেয়ে। টনির জনপ্রিয় গান ধিমে ধিমে তালে নাচতে দেখা গিয়েছে লাস্যময়ীকে।  তার সঙ্গে নাচের যোগ্য সঙ্গত দিয়েছে তার পার্টনার। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি। শুধু ভাইরালই নয়, হু হু করে বাড়ছে কমেন্টের সংখ্যাও। দেখে নিন পাগল করা নাচের ভিডিওটি।

 

আরও পড়ুন-হবু বরের সঙ্গেই সময় কাটাচ্ছেন শ্রদ্ধা, বি-টাউনে জল্পনা তুঙ্গে...

মাত্র কয়েকদিন আগে এই হিন্দি গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি একাই নন, তার সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন তার অনক্রিন মেয়ে প্রিয়াঙ্কা ভট্টাচার্য। কালো রঙের লং ড্রেসে অসাধারণ নাচ করে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। অপরাজিতাই নন, এরকম একের পর এক প্রতিভা উঠে আসছেন এবং নিজেদের নাচের দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করছেন। এছাড়া আপকামিং ছবি 'পতি পত্নি অউর উও' ছবিতে কার্তিক আরিয়ান, ভূমি পেড়নেকর, অনন্যা পান্ডেও ধিমে ধিমে তালে ফাটিয়ে নেচেছেন।