এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক 'কিরণমালা'র অভিনেত্রী লকডাউনে গৃহবন্দি হয়ে পারদ চড়াচ্ছেন। নিজের থ্রোব্যাক ছবি পোস্ট করে আট থেকে আশির চোখ কপালে তুলেছেন ইতিমধ্যে। ইন্দোনেশিয়ার ঘুরতে যাওয়ার পুরনো ছবি পোস্ট করেছেন রুকমা। যেখানে হাফওয়ে কুটা বিচে শুয়ে রোদ পোয়াচ্ছেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃলকডাউনের সময়সীমা বাড়তে এ কী অবস্থা হল 'আলো ছায়া'র হিরোর, শোরগোল সোশ্যাল মিডিয়ায়

হট প্যান্ট এবং ক্রপ টপের অবতারে তাঁকে দেখে কত যুবকের বুকের ধুকপুকুনি বেড়ে গিয়েছে তা বলা কঠিন। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃসুশান্ত-অঙ্কিতার পর ঋতভিক-আশার ব্রেক আপ, ফের চিড় ধরল 'পবিত্র রিশতা'র জুটির সম্পর্কে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sunshine is the best medicine #beautiful #beach #kuta #bepositive #positiveenergy #positivevibesonly💯 #instamood

A post shared by Rooqma Ray (@rayrooqma) on Mar 18, 2020 at 3:19am PDT

করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে বারো হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছিল একুশ দিন। তবে এবার বেড়ে গেল লকডাউনের সময়সীমা। মে মাসের তিন তারিখ পর্যন্ত চলবে লকডাউন। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা