Asianet News BanglaAsianet News Bangla

Pre Wedding Rituals : 'জগদম্বা'র আইবুড়োভাত, রানি রাসমণির সেটেই এলাহি আয়োজন

খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করুণাময়ী রানি রাসমণি-র জগদম্বা ওরফে রোশনি ভট্টাচার্য।  কিছুদিন আগেই রেজিস্ট্রি  ও এনগেজমেন্ট সেরেছেন রোশনি। সামনেই চারহাত এক হওয়ার পালা। এবার বিয়ের আগে রানি রাসমণি পরিবারের পক্ষ থেকে রোশনিকে আইবুড়োভাত খাওয়ালেন ধারাবাহিকের অন্যান্য শিল্পীরা।

Roshni Bhattacharya shares pre wedding rituals from aiburovat ceremony BRD
Author
Kolkata, First Published Nov 17, 2021, 1:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়ের মরশুম শুরু হয়ে গেছে। টলিপাড়ার অন্দরে কান পাতলেই এবার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো এই বছরেও বিয়ের খবরে তোলপাড় হয়েছে টলিপাড়া। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন 'করুণাময়ী রানি রাসমণি'-র জগদম্বা ওরফে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)।  কিছুদিন আগেই রেজিস্ট্রি  ও এনগেজমেন্ট সেরেছেন রোশনি। সামনেই চারহাত এক হওয়ার পালা। এবার বিয়ের আগে রানি রাসমণি পরিবারের পক্ষ থেকে রোশনিকে আইবুড়োভাত (Aiburovat Ceremony) খাওয়ালেন ধারাবাহিকের অন্যান্য শিল্পীরা।

 

 

'করুণাময়ী রানি রাসমণি'-র সেটেই জগদম্বার আইবুড়োভাত। এলাহি আয়োজনও করা হয়েছিল শুটিং সেটেই। বিয়ের আগে আইবুড়োভাত খাওয়ানোর রীতি রয়েছে। এবং সেই রীতি মেনে করা হয়েছিল বিশাল আয়োজন। জগদম্বার পছন্দের খাবার ছিল মেনুতে। প্রমিতা চক্রবর্তী, সুমন দে, দিয়া চক্রবর্তী, সৌরভ সাহা, কৌশিক দাস, সৌমি চক্রবর্তী সহ ধারাবাহিকের সঙ্গে যুক্ত কলাকুশলীরা মিলেই এই আইবুড়োভাতের আয়োজন করেছিলেন। নিজের সোশ্যাল মিডিয়া রোশনি Roshni Bhattacharya)জীবনের বিশেষ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন। যেখানে অনক্রিন ছেলের সঙ্গে দেখা গিয়েছে মা জগদম্বাকে। অভিনেত্রী রোশনিকে চন্দনের ফোঁটা পরিয়ে দিচ্ছে সুমন দে। প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suman Dey (@sumandey321)

 

আরও পড়ুন-Malaika Arora : ঠিকরে বেরোচ্ছে বুকের খাঁজ, 'Red Hot' মালাইকার ভরা যৌবনের নেশায় বুদ ভক্তরা

আরও পড়ুন-Nusrat Jahan : হাতের ফাঁক দিয়ে শরীরী ভাঁজের উঁকি, লিপ সার্জারি নিয়ে কটাক্ষ নুসরতকে

আরও পড়ুন-Mouni Roy : শরীর যেন বক্ররেখা, বক্ষযুগল থেকে নাভীর খাঁজে মৌনির শরীরী নেশায় বুঁদ ভক্তরা

 

গত অক্টোবর মাসেই তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সারেন রোশনি ভট্টাচার্য। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব এবং পরিবারের উপস্থিতিতেই আইনি বিবাহ সেরেছিলেন রোশনি । এবং সামাজিক মতে বিয়ে সারতে চলেছেন অভিনেত্রী।  মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু। তারপরই প্রেমের কাহিনি ধারাবাহিকে অভিনয়। এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। 'আলোয় ভুবন' ধারাবাহিকের অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন এবং রাসমণি-তে তার অভিনয় সমালোচক মহলেও প্রশংসা কুড়িয়েছে। এর আগেও 'করুণাময়ী রানি রাসমণি'-র সেটে মথুরবাবুর আইবুড়োভাতের আয়োজন করেছিল রানি রাসমণি-র টিম। ইন্দ্রপুরী স্টুডিওতেই আইবুড়োভাত পর্বের আয়োজন করা হয়েছিল। এবং অনুষ্ঠানের মূল উদ্যোক্তা ছিলেন অনস্ক্রিন স্ত্রী রাণী রাসমণির রোশনি ভট্টাচার্য। আইবুড়োভাত অনুষ্ঠানে ছিল এলাহি আয়োজন। ভাত, ডাল আলু ভাজা, সুক্তো, মাছ পোলাও, মিষ্টি সবই ছিল মেন্যুতে। গৌরবের নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন অনস্ক্রিন স্ত্রী। এবার জগদম্বার আইবুড়োভাত অনুষ্ঠানে তার জীবন শুরু করার জন্য় শুভেচ্ছা জানিয়েছেন করুণাময়ী রানি রাসমণি-র গোটা টিম। তবে বিয়ের দিনক্ষণ এখনও জানা যায়নি। কবে চারহাত হবে তার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Follow Us:
Download App:
  • android
  • ios