নিজের ব্যক্তিগত সম্পর্কের কথা বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন জুন মালিয়া। এতদিনও তেমনটাই করে এসেছেন তিনি। বিয়ে না করে সিঙ্গল মাদার হিসেবেই সন্তানদের বড় করেছেন তিনি। সন্তানরা সবাই এখন বড় হয়েছে। তাই এবার নিজের দিকে মন দিয়েছেন জুন। সম্প্রতি আর মাত্র কয়েকদিন পরেই বিয়ের পিঁড়িত বসতে চলেছেন জুন। তার ব্যক্তিগত সম্পর্ক, প্রেম নিয়ে বহু কথা আগেও শোনা গিয়েছিল। দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল সৌরভের ছবি। কে এই সৌরভ, এই নিয়ে বহু জলঘোলা হয়েছিল। এবার সেই জল্পনার মুক্তি হয়েছে। অবশেষে ১৪ বছরের সম্পর্ক পরিণতি পেতে চলেছে। দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধুর সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন তিনি।

আরও পড়ুন-টলিউডে শোকের ছায়া, স্বজনহারা হলেন ইন্দ্রাণী...

জুনমালিয়া এখন খবরের শিরোনামে। বিয়ের কথা জানাজানি হওয়ার পর থেকেই আরও বেশি চর্চায় রয়েছেন তিনি। যত দিন যাচ্ছে তত যেন কৌতুহল বাড়ছে দর্শকদের মধ্যে। সম্প্রতি নিজের বিয়ে নিয়ে এবার মুখ করলেন জুন। আড়ম্বরকে থেকে শত হাত দূরে রেখে একদম ছিমছাম ভাবেই বিয়েটা সারতে চাইছেন তিনি। ১ লা ডিসেম্বরই বিয়ের পিড়িতে বসতে চলেছেন জুন। সাবেকিয়ানায় নয়, শুধু রেজিস্ট্রি বিয়ে করছেন তারা। তার সঙ্গে ডিনার আর একটি লাইভ ব্যান্ডের অনুষ্ঠান। জুন জানিয়েছেন, ভালবাসা আর আর্শীবাদ ছাড়া কিছুই চান না। 

আরও পড়ুন-সৃজিতের ফেলুদা কে, এবার প্রকাশ্যে এল সেই ছবি...

বিয়ের দিন কোন পোশাকে সাজবেন অভিনেত্রী তাও ঠিক করে ফেলেছেন তিনি। বিয়ের দিন কমলা, গোলাপী কম্বিনেশনের কাঞ্জিভরমে সাজতে চলেছেন তিনি। এর পাশাপাশি মা, ঠাকুমার পুরোনো দিনের গয়নাতেই সাজতে চাইছেন তিনি। বিয়ের দিন কেমন লাগবে জুনকে তা দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তরা। আপাতত সাঁঝের বাতি সিরিয়াল নিয়ে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন জুন। সিরিয়ালে মল্লিকার চরিত্রে অভিনয় করছেন তিনি।