নারীর অন্দরমহলের একাধিক অধ্যায় নিয়ে টলিউডে ছবি হয়েছে বহুবার। তবে এবার ছবির ঘরানা সামান্য ভিন্নস্বাদের। চরিত্র চার। তাঁদের মধ্যে টানাপোড়েনের সম্পর্কের ধাঁচও আদালা। মিল শুধু একটাই। প্রতিটি চরিত্রের নাম ভুমিকাতেই অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার। প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার।

আরও পড়ুনঃ আহত 'ঝুমা বৌদি', জেনে নিন কেমন আছেন সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা এই অভিনেত্রী

ছবির নাম অন্দরকাহিনী। এই ছবির ট্রেলার দেখে একমুহুর্তে মনে হতে পারে নয় চার বোনের গল্প, নয়তো  একটি চরিত্রেরই চার প্রজন্মের গল্প। যদিও অন্দরকাহিনী এই চারের মধ্যে কোনওটিরই গল্প বলে না। এখানে দেখা যায় প্রিয়াঙ্কারই চরিত্রের চার রূপ, একজন দলিত, একদন সাধারন মধ্যবিত্ত পরিবারের মেয়ে, একজন গৃহবধু এবং অপরজন প্রতিষ্ঠিত। অথচ নিজ নিজ জায়গায় সম্পর্কের যাঁতাকলে জড়িয়ে পড়েছেন এনারা সকলেই। চার চরিত্রের মধ্যে সুন্দর বৈপরিত্য বজায় রেখেই যেন ধরা দিলেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুনঃ গনেশ পুজোর উদ্বোধনীতে দুই সাংসদ, একই সঙ্গে সোমবার উদ্বোধনীতে মিমি-নুসরত

ছবির পরিচালনা করছেন অর্ণব মিদ্যা। ছবিটি তৈরি হয়েছিল বেশ কয়েকদিন আগেই। তারই মধ্যে ছবিটির প্রাপ্তির তালিকায় রইল ৩৬টি পুরষ্কার। দেখানো হয়েছে ৪৯টা ফিল্মফেস্টিভ্যালে। প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সায়নি ঘোষ, সৌমিত্র চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় প্রমুখেরা। শুধু তাই নয়, এই ছবিটিতে অভিনয় করে দাদাসাহেব ফালকে-তে সেরা অভিনেত্রীর পুরষ্কারটি পেয়েছেন প্রিয়াঙ্কা সরকারা। 

তবে এই ছবি এবার মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। আগামী ৪ঠা সেপ্টেম্বর মুক্তি পাবে অন্দরকাহিনী। কান থেকে দাদাসাহেব সকলের মন জয় করে এবার তা বাংলার দর্শকদের জন্য আসতে চলেছে প্রেক্ষাগৃহে। তারই ট্রেলার মুক্তির পর ছবিকে ঘিরে কৌতুহলের পারদ চরল আরও এক ধাপ।