লকডাউনের মধ্যেও টলিপাড়ায় খুশির খবর।  মা হতে চলেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনে সুখবর জানিয়েছিলেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী । নিজেদের বিবাহবার্ষিকীর দিনই সকলকে টুইটে সুখবর দিয়েছিলেন রাজ ঘরণী। শুভশ্রী টুইটারে জানিয়েছিলেন, আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, 'আমাদের জীবনে আরও একজন আসতে চলেছে, আমরা প্রেগন্যান্ট।' মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছিল শুভশ্রীর এই পোস্ট। যদিও 'আমরা প্রেগন্যান্ট' কথাটা শউনে অনেক ভ্রু যুগল উপরে উঠলেও এটি খাটি সত্যি।

আরও পড়ুন-'গডফাদার' হিসেবেই সলমনকেই মনেপ্রাণে মানতেন ওয়াজিদ, বড়সড় ভাঙন ভাইদের জুটিতে...

সম্প্রতি লকডাউনের মধ্যে নিজের ইনস্টাগ্রামে সস্ত্রীক ছবি পোস্ট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। সম্পূর্ণ বাঙালি নব বধূর বেশে নজর কেড়েছেন শুভশ্রী। যতদিন যাচ্ছে ততই যেন শারীরিক পরিবর্তন হচ্ছে শুভশ্রীর। অন্তঃসত্ত্বা কালীন তার গ্ল্যামার যেন আরও ঠিকরে বেরোচ্ছে। দেখে নিন পোস্টটি।

 

সম্প্রতি লাল ও সাদা  কম্বিনেশন দুজনকেই মেড ফর ইচ আদার লাগছে। তার উপর আবার শাড়ির উপর দিয়েই স্পষ্ট হয়েছে তার বেবিবাম্প। প্রেগনেন্সিতে চোখে মুখে যেন আর গ্লো বাড়ছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে টলিপাড়ার এই রোম্যান্টিক কাপলের ছবি। ভালবাসার চাদরে রাজ যেন মুড়ে নিয়েছেন শুভশ্রীকে। ছবি পোস্ট করে ক্যাপশনে রাজ লিখেছেন,' তোমার ভিতরের এবং বাইরের সৌন্দর্যে আমি অভিভূত, মনে হয় যেন ক্লাউড নাইনে আছি।' মুহূর্তের মধ্যে নেটিজেনদেরও নজর কেড়েছে এই ছবি।

আরও পড়ুন-টি-শার্ট দিয়েই সুরক্ষা মাস্ক , দেখে নিন অভিনেতা রনিতের টিউটোরিয়াল ভিডিও...
বিয়ে হয়েছে সদ্য দেড় বছর।  পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে  চুটিয়ে সংসার করেছেন টলি অভিনেত্রী। একের পর এক ফটো দিয়ে ইতিমধ্যেই লাইমলাইটে আছেন বলিউডের এই কাপল। এদিকে শুভশ্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খুশির খবর প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা ভরে উঠেছে। নিজেদের জীবনের এই বিশেষ দিনেই তারা এই আনন্দ সংবাদ সকলকে জানিয়েছন। ঠিক যেমন সিনেমার মতোন। দুজনেই কালো রঙের টি-শার্ট পরে সদ্যোজাতর আগমনের খবর জানিয়েছেন।  চলতি বছরেই তাদের কোল আলো করে আসতে চলেছেন ফুটফুটে সন্তান সেই খবরও জানিয়েছেন রাজ। 'বেবি আসছে, হ্যাশট্যাগ ২০২০' লিখে তা জানিয়েছেন রাজ। সদ্যই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন টলি অভিনেত্রী কোয়েল।