Asianet News BanglaAsianet News Bangla

Subhashree Ganguly : নতুন বছরেই আসছে বড় চমক, ইনস্টা-তে 'Good News' দিলেন রাজশ্রী

বৃহস্পতিবার  সকাল সকাল ভক্তদের সুখবর দিলেন টলিপাড়ার হট কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আগামী বছরের শুরুতেই বড় পর্দায় আসতে চলেছে শুভশ্রীর আপকামিং ছবি 'ধর্মযুদ্ধ'। দুবছরের অপেক্ষার অবসান হতে চলেছে অবশেষে। সম্প্রতি পরিচালক-অভিনেত্রীর নতুন ছবির ঘোষণা করলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী 'ধর্মযুদ্ধ'-এর নয়া পোস্টার শেয়ার করেছেন। আগামী বছরের শুরুতেই ২১ জানুয়ারি রূপোলি পর্দায় আসতে চলেছে শুভশ্রীর 'ধর্মযুদ্ধ' । 

Subhashree Ganguly shares Raj chakraborty s new Film Dharmajuddho poster BRD
Author
Kolkata, First Published Nov 25, 2021, 1:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


 টলিপাড়ার প্রথমসারির নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়  (Subhashree Ganguly) সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। এবারও তার অন্যথা হল না।  বৃহস্পতিবার  সকাল সকাল ভক্তদের সুখবর দিলেন টলিপাড়ার হট কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) । আগামী বছরের শুরুতেই বড় পর্দায় আসতে চলেছে শুভশ্রীর আপকামিং ছবি 'ধর্মযুদ্ধ'। দুবছরের অপেক্ষার অবসান হতে চলেছে অবশেষে। গত বছর এপ্রিলেই  'ধর্মযুদ্ধ'  মুক্তির দিনক্ষণ ঠিক করেছিল পরিচালক রাজ চক্রবর্তী (Raj chakraborty)। কিন্তু করোনা পরিস্থিতির জেরে অনির্দিষ্টকালের জন্য তা পিছিয়ে যায়। তারপর আবারও চলতি বছরের স্বাধীনতা দিবসের প্রাক্কালেও ছবি মুক্তির ঘোষণা করে রাজ। তারপরও তা পিছিয়ে যায়। অবশেষে মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ছবি 'ধর্মযুদ্ধ' (Dharmajuddho ) ।

সম্প্রতি পরিচালক-অভিনেত্রীর নতুন ছবির ঘোষণা করলেন (Raj chakraborty) রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) । নিজের সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী 'ধর্মযুদ্ধ'-এর (Dharmajuddho ) নয়া পোস্টার শেয়ার করেছেন। আগামী বছরের শুরুতেই ২১ জানুয়ারি রূপোলি পর্দায় আসতে চলেছে শুভশ্রীর 'ধর্মযুদ্ধ' । ছবির নতুন পোস্টার শেয়ার করে শুভশ্রী লেখেন, 'ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই? ২১ জানুয়ারি, ২০২২ ধর্মযুদ্ধ আসছে বাংলার সমস্ত প্রেক্ষাগৃহে'। পোস্টার প্রকাশ্যে আসতেই উত্তেজনা বাড়ছে অনুরাগীদের মধ্যে। 

 

 

পরিণীতা-র পর ফের রূপোলি পর্দা মাতাতে আসছেন রাজ ঘরনি। ছবির নামেই বোঝা যাচ্ছে, ধর্মযুদ্ধের বিষয় ভাবনার। ধর্মের নামে মানুষে মানুষে ভেদাভেদ, ধর্ম নিয়ে রাজনীতিই হল এই ছবির আসল প্রেক্ষাপট। শুভশ্রী ছাড়াও (Subhashree Ganguly) এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন সোহম চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র এবং স্বাতীলেখা সেনগুপ্ত। ছবিতে মুন্নীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। রাজ  চক্রবর্তীর (Raj chakraborty) ছবিতে ফের নয়া অবতারে ঝড় তুলতে চলেছেন শুভশ্রী।  ছবি মুক্তির মাঝে কেটে গিয়েছে অনেকটা সময়। অনেক পরিবর্তন এসেছে রাজ শুভশ্রীর জীবনে। গত বছর মে মাসেই ইউভান এসেছে রাজশ্রীর কোলে। সন্তানের সমস্ত দায়িত্ব সামলে ফের কেরিয়ারও সামলাচ্ছেন শুভশ্রী। 

 

 

আরও পড়ুন-Ritabhari Chakraborty : সর্বনাশ, অন্যের রান্নাঘরে যৌনমিলন, নুসরতের শোয়ে সিক্রেট ফাঁস ঋতাভরীর

আরও পড়ুন-Nusrat-Nikhil : 'আমি এখনও ভালবাসি নুসরতকে ', পাকাপাকি বিচ্ছেদের পর মুখ খুললেন নিখিল

আরও পড়ুন-Akshay kumar : প্রিয়ঙ্কার ভরা যৌবনের নেশায় বুদ অক্ষয়, জানতে পেরে কড়া হুমকি টুইঙ্কেলের

 

 রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে সকলকে একপ্রকার চমকে দিয়েই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী (Subhashree Ganguly)  এখন টলিউডের রাজশ্রী। ভ্যাকেশন হোক কিংবা ছবির প্রমোশন সবেতেই প্রথম এই কাপলস জুটি। তাদের মিষ্টি প্রেমের কেমিষ্ট্রি নিয়ে সর্বদাই সরগরম টলিমহল। রাজশ্রীর কোল আলো করে এসেছের ইউভান।  ১ বছরের একরত্তিকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। ইউভানের জন্মের পর এটাই হল রাজ শুভশ্রীর প্রথম ছবি। এবং সেই কারণেই এই ছবিটা অনেক বেশি স্পেশ্যাল রাজশ্রীর জীবনে। আপাতত ছবি মুক্তির দিন গুনছেন ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios