লকডাউনে বন্ধ বিনোদন জগত। গৃহবন্দি সকলেই। এমন সময় সকলেই কম বেশি সক্রিয় হয়েছিলেন সোশ্যাস মিডিয়ায়। তারকারা তাঁদের লকডাউনের সব কাহিনি যেমন উজার করে দিয়েছেন, তেমনই ভক্তদের আঙুলে আঙুলে তা ভাইরাল হয়েছে প্রতিমুহূর্তে। এমনই সময় ,সোশ্যাল মিডিয়ায় একটি করে নতুন অ্যাকাউন্টও। কোথায় মিলবে তারকাদের এই অ্যাকাউন্ট...

আরও পড়ুনঃ শহরজুড়ে শিশুমৃত্যুর আতঙ্ক, পাকাপোক্ত চিত্রনাট্যের আভাসে 'পেনগুইন'র ট্রেলার

সম্প্রতি হ্যালো-তে টলিউডের তিন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত ও রচনা বন্দ্যোপাধ্যায় অ্যাকাউন্ট খুললেন। তারকাদের এই অ্যাকাউন্টও রাতারাতি জনপ্রিয়। নতুন অ্যাকাউন্টে বাড়তে থাকে লাইকের সংখ্যাও। হ্যালোতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ফলোয়ারের সংখ্যা বর্তমানে ১৮৯, ঋতুপর্ণা সেনগুপ্তের ফলোয়ারের সংখ্যা ৩১৬ ও রচনা বন্দ্যোপাধ্যায়ের ফলোয়ারের সংখ্যা ১.৬ হাজার। 

আরও পড়ুনঃ আরাধ্যাকে সব সময় আগলে রাখেন ঐশ্বর্য, কারণ খোলসা করলেন নিজে

হ্যালোতে এই নতুন অ্যাকান্টে এখন থেকে মিলবে তারকাদের পোস্ট। মিলবে নয়া আপডেট। তাই জনপ্রিয় তিন সোশ্যাল মিডিয়ার পাশাপাশি এহার হ্যালোতেই চোখ ভক্তদের। তারকাদের কোনও আপডেট যেন না হয় হাত ছাড়া। হ্যালোতে তাই ক্রমেই বাড়ছে ভক্তদের প্রবেশ। কেবল তিন তারকাই নয়, হ্যালো মাঝে মধ্যেই বিশেষ দিনে লাইভেও এসে থাকেন টলি-তারকারা। ফলে তারকাদের পাশাপাশি নতুন অ্যাকাউন্ট খুলছেন এখন অনেকেই।