করোনা ভাইরাস রুখতে সারা দেশ একত্র হয়েছে।  করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার।   এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর  হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা...

রান্নাঘরে গিয়ে পাকা গৃহিনীর মতোই নিজের হাতে রুটি বানাচ্ছেন টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। সম্প্রতি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। কোয়ারেন্টাইনে কীভাবে সময় কাটছে তার, তা জানাতেই এই ভিডিও। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-ঘরে থেকেই করোনার বিরুদ্ধে যুদ্ধ জয়ে ঋতাভরী, জানালেন মন ভালো রাখার উপায়...

ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী গোলরুটি বানাচ্ছেন। তিনি জানিয়েছেন যে কাজগুলি তিনি খুব একটা করেন না এই অবসর সময়ে সেই কাজগুলিতে গভীর মনযোগ দিয়েছেন অভিনেত্রী। তবে নিজে একা নন তার গোলরুটিতে তিনি তার ফ্যানেদেরও অংশ নিতে বলেছেন।ভিডিও পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন,'তোমরা কি পারছ গোল রুটি বানাতে? আমায় জানিও। তোমাদের জন্যও রইল এই চ্যালেঞ্জ। তোমরাও তোমাদের রুটির ছবি, ভিডিও পোস্ট করে আমাকে ট্যাগ করো।' এখানেই শেষ নয়, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, শুভশ্রী গঙ্গোপাধ্যায় সহ আরও অনেককেই তিনি এই চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। কোয়ারেন্টাইনে বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে প্রত্যেকের কাছেই  অঢেল সময়। আর সেই সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Morning rituals. . . #quarantinelife #athome #stayinghome #nature #healing #stayhome #enjoylittlethings #tnusreec

A post shared by Tnusree C (@tonushree_10) on Mar 31, 2020 at 5:21pm PDT

 

তবে শুধু রুটি বানিয়ে নন, কখন ভিডিও কলে আড্ডা তো কখন গাছের পরিচর্যা এইভাবেই সময় কাটাচ্ছেন তনুশ্রী। 

আরও পড়ুন-সামাজিক দূরত্বকে বুড়ো আঙ্গুল, হাসপাতালের কোয়ারেন্টাইনেই চলল একসঙ্গে নামাজ পাঠ...

আরও পড়ুন-করোনা থেকে রেহাই নেই সদ্যোজাতর, মুম্বইতে আক্রান্ত ৩ দিনের শিশু ও মা...

আরও পড়ুন-করোনাভাইরাসে আক্রান্ত ৩২৮, ৯হাজার তাবলিগী জামাত চিহ্নিত, পাঠান হল কোয়ারেন্টাইনে...