'মেম বউ' সিরিয়ালের বাঙালি বিদেশিনীকে মনে আছে। একজন প্রবাসী বাঙালির মুখে এই ভাঙা বাংলা, গোল্ডেন রঙা চুলের সাজ একেবারেই নিতে পারেননি বাঙালি দর্শক। মেগা সিরিয়ালটি শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই ব্যাপক ভাবে ট্রোলড হতে শুরু করে 'মেম বউ'। ২০১৭ সালের মে মাসের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছিল সিরিয়ালটি। তারপর থেকে একপ্রকার যেন হারিয়েই যান বাঙালি বিদেশিনী বিনীতা।

আরও পড়ুন-তিরাশির ময়দান কাঁপানো সেই পুরোনো শট, নটরাজ লুকে প্রকাশ্যে এল নতুন ছবি...

বিনীতা চট্টোপাধ্যায় কলকাতারই মেয়ে। পড়াশোনা করেছেন কলকাতার লরেটো কলেজে।  তারপরই ১৭ বছর বয়স থেকে সাংবাদিকতার পেশা শুরু করেন তিনি। সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন প্রোগ্রামে সঞ্চালনার কাজও করেছেন তিনি। আর তারপরই অভিনয়ে অফার পেয়ে সাংবাদিকতা ছেড়ে চলে আসেন অভিনয় জগতে। স্টার প্লাসের 'এক হাজারো মো মেরি বেহনা হ্যায়' সিরিয়াল দিয়েই অভিনয় জগতে পা রাখেন বিনীতা। সিরিয়ালটিতে ঋতুর ভূমিকায় অভিনয় করে সকলের মন করে নিয়েছিলেন অভিনেত্রী। আর তারপরই ২০১৬ সালে স্টার জলসায় 'মেম বউ'-এ দেখা যায় তাকে। 

আরও পড়ুন-'জুন মালিয়াকে বিয়ে করছি না', ক্ষোভ উগরে দিলেন সৌরভ...

তারপর থেকে কেটে গিয়েছে দু বছর। দীর্ঘ দু বছর পরে আবার পর্দায় ফিরছেন বিনীতা। তবে এবার আর বিদেশিনী নয় সম্পূর্ণ ভিন্ন একটি চরিত্র নিয়ে দর্শকদের সামনে আসতে চলেছেন তিনি। আকাশ আটের ক্রাইম স্টোরি 'কাফে ক্লাব'-দিয়েই কামব্যাক করছেন বিনীতা। দর্শকদের একাংশ প্রশ্ন তুলছে এতদিন কোথায় ছিলেন বিনীতা, কী করছিলেন তিনি, আর কেনই বা নিয়েছিলেন এত লম্বা বিরতি। সম্প্রতি জানা গিয়েছে, মুম্বাইতে পাড়ি দিয়েছিলেন বিনীতা। একটি বিদেশী চ্যানেলে সঞ্চালনা ও গান নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। শানের সঙ্গে একটি মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছিল তাকে। দুটো রিমেকেও দেখা গিয়েছিল তাকে।এছাড়াও 'বিনি ডায়রিজ' নামে একটি ইউটিউব চ্যানেলও রয়েছে তার।সুতরাং বোঝাই যাচ্ছে, মাঝের এই সময়টাতে অভিনয় ছেড়ে পুরোপুরি মন দিয়েছিলেন গানে। 

গানের পাশাপাশি আবারও অভিনয়ে মন দিয়েছেন বিনীতা। তাইতো আবার ভিন্ন ধারার চরিত্র নিয়ে ফিরছেন তিনি।  সিরিয়ালটিতে শার্প শুটারের চরিত্রে দেখা যাবে বিনীতাকে। এর জন্য বিশেষ প্রশিক্ষণও নিতে হয়েছে তাকে।ইতিমধ্যেই ফুল ফ্রেজে ধারাবাহিকটি শুরু হয়ে গেছে। রাত ৯.৩০ মিনিটে আকাশ আট দেখানো হচ্ছে এই ধারাবাহিকটি।