Asianet News BanglaAsianet News Bangla

Kakababur Protyaborton: বহু অপেক্ষার পর আবারও মিলল নতুন মুক্তির দিন, শীতেই আসছে কাকাবাবু-সন্তু

দীর্ঘ অপেক্ষার পর মিলল সুখর, শীতেই আসছে বড় পর্দায় কাকাবাবুর প্রত্যাবর্তণ। কবে মুক্তি পাচ্ছে এই ছবি!

when bengali movie Kakababur Protyaborton going to release bjc
Author
Kolkata, First Published Dec 1, 2021, 9:11 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 শীতের আমেজ আর রহস্য রোমাঞ্চ কোন ছবি বড় পর্দায় থাকবে না তা কি হয়, না এমনটা কোন বছরে হয়তো আসে না যখন বড়দিনের ছুটিতে টলিউডের (Tollywood) উপন্যাসের গোয়েন্দারা ঝড় তোলেন না। করোনার কোপে একে একে সব বিনোদনই বাদের খাতায় গেলেও, শীতের বড় পর্দায় রমরমিয়ে রোমাঞ্চ গল্পের খামতি রাখলেন না পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। সদ্য সামনে এলো কাকাবাবু প্রত্যাবর্তণ (Kakababur Protyaborton) Protছবির মুক্তির দিন, বহু আগেই দর্শকদের পাতে সৃজিত তুলে দিলেন কাকাবাবু প্রত্যাবর্তণের টিজার। 

মুক্তি পেয়েছে কাকাবাবু প্রত্যাবর্তনের নতুন পোস্টার। আর সেখানেই উল্লেখ করা থাকে ছবি মুক্তির দিন। টিজার জুড়ে একাধিক রোম্যাঞ্চের ফ্রেমে ধরা দিলেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। অনেকে পাওয়া গেল মিশর রহস্যের ধাঁচ। সোশ্যাল মিডিয়া সৃজিত জানিয়েছিলেন বড়দিনে কাকাবাবু নিয়ে হাজির হবেন তিনি দর্শক দরবারে। এই খবর প্রকাশ্যে আসার পরই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। আবারো একই ছন্দে ফিরে পাওয়া রাজা রায় চৌধুরী ও সন্তুকে। কিন্তু তেমনটা ঘটল না। বড়দিনের ছুটিতে নয়। তবে শীতের ছুটিতে কাকাবাবুর সৎপরের সঙ্গী হওয়া যাবে। কারণ ছবি মুক্তি পাচ্ছে ফেব্রুয়ারি ২০২২-এ। 

আরও পড়ুন- Arunima Ghosh- টলি অভিনেত্রী অরুণিমা ঘোষকে লাগাতার খুনের হুমকি কলকাতা পুলিশের হাতে গ্রেপ্তার যুব

আরও পড়ুন- Happy Birthday Jeet: টলিউড নয়, বলিউডের সুপারস্টার হতে চেয়েছিলেন জিৎ

আরও পড়ুন- Mimi Chakraborty : মনখারাপ হলে কী করেন মিমি, মনের গোপন খবর ফাঁস করে দিলেন সাংসদ অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ারক করলেন খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যদিও মুক্তির দিনের পাশে একটি বিষয়বোধক চিহ্ন দিয়ে রেখেছেন তিনি। বর্তমান পরিস্থিতিতে কোনও কিছুই আগে থেকে অনুমান করা সম্ভব হচ্ছে না। তবে সব ঠিক থাকলে এই দিনেই মুক্তি পাবে কাকাবাবু। 

 

when bengali movie Kakababur Protyaborton going to release bjc

২০১৯ থেকেই পুরোদমে এই ছবির প্রস্তুতিতে নেমে পড়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। বছরের শুরুতে বাইরে শুটিংয়ের একাধিক ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। লকডাউনে ঠিক আগে এই টিম আটকে পড়েছিল বিদেশে, সেই ঝড় এখন বেশ খানিকটা স্বাভাবিক। ধীরে ধীরে ছন্দে ফিরেছে বিনোদন জগৎ। এরই মাঝে শুরু হয়ে গেছিল পোস্ট প্রোডাকশনের কাজ। এখন চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। শীতেই কাকাবাবুর প্রত্যাবর্তন মুক্তি পেতে চলেছে। তবে শীতের আমেজে এই খবর দর্শক মহলে বেশ খানিকটা উত্তেজনা ছড়াতে সক্ষম তার বলার অপেক্ষা রাখে না। এই নিয়ে কাকাবাবু সফরের তৃতীয় ছবি। মিশর রহস্য, ইয়েতি অভিযানের পর আবারও এই ছবি মুক্তি পেতে চলেছে। পুজোতেই মুক্তির কথা ছিল। কিন্তু তা পিছিয়ে বর্তমানে নয়া দিন স্থির হয়েছে ৪ ফেব্রুয়ারি।

Follow Us:
Download App:
  • android
  • ios